1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা

আড়াইহাজার আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোক্তার হোসেন (আড়াইহাজার প্রতিনিধি):-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে পুলিশ গ্রেপ্তার করেছে। আটককৃতরা হলো উজান গোবিন্দীর রিফাত মিয়া (২২), রবিন মিয়া (২৬), আব্দুল মান্নান (৩৫), ভাড়াটিয়া সুমন মিয়া (২৫) বড় বিনাইরচর গ্রামের ফাহিম মিয়া (২৪)। পুলিশ জানায়,

গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার বড় ফাউসার হাবিবুল্লাহ  ভূইয়া তার ভাগিনা জুয়েলের বাড়িতে ১০/১৫ সশস্ত্র ডাকাত দল হানা দেয়। বাড়ির গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের লোকজনকে জিম্মি করে হাবিবুল্লার বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ লাখ ৫২ হাজার ৫শটাকা এবং তার ভাগিনার ঘর থেকে একই কায়দায় নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সাত লাখ ৯১ হাজার ৫শটাকার মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। ঘটনায় হাবিবুল্লাহ বাদী হয়ে গত বৃহস্পতিবার আড়াইহাজার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ চিরুনী অভিযানে নামে।

উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। তাদের নিকট থেকে দেড়ভরি স্বর্ন ১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।আড়াইহাজারে চালককের লাশ উদ্ধার আড়াইহাজার (নারায়ণগঞ্জ)প্রতিনিধি নারায়ণগণগঞ্জের আড়াইহাজারে সাইফুল ইসলাম বাপ্পি (১৫) নামে এক অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে তথ্য জানান। এর আগে বৃহৎস্পতিবার সন্ধার দিকে উপজেলার নয়ানাবাদ ভাঙ্গা ব্রীজ এলাকা থেকে উদ্ধার নিহত বাপ্পির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বাপ্পি উপজেলার উলুকান্দি পুর্ব পাড়া এলাকার খোকন মিয়ার ছেলে। নিহতের পরিবার পুলিশ জানায় গত বুধবার বাপ্পি নিজ বাড়ি থেকে ব্যাটারী চালীত রিক্সা নিয়ে বের হয়ে বাড়িতে ফিরে না আশায় তার পিতা বৃহস্প্রতিবার দুপুরে থানায় লিখিতভাবে অবগত করে।

পরে ওই দিন সন্ধার দিকে নয়ানাবাদ সাকিনের ভাঙ্গা ব্রীজ সংলগ্ন খালের মধ্যে পানিতে ভাস্যমান অবস্থায় সাইফুল ইসলাম বাপ্পীর লাশ দেখ স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বাপ্পীর পিতা মাতা আত্নীয় স্বজন থানায় এসে লাশ সনাক্ত করে নিহত বাপ্পির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে বাপ্পিকে হত্যা করে তার ব্যাটারি চালিত অটো রিক্সাটি দুবৃত্তারা নিয়ে যায় আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ঘটনায় রহস্য উৎঘাটনের চেস্টা চলছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park