1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার

  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবকদের সম্মানে ইফতার মাহফিল এর আয়োজন করেন দৈনিক সমকালীন কাগজ ও অনলাইন নিউজ পোর্টাল “ জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর প্রতিনিধিরা।

শনিবার (৬ মার্চ) বিকেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার একটি অভিজাত রেস্তোরা শিকদার ডাইনে দৈনিক সমকালীন কাগজ ও অনলাইন নিউজ পোর্টাল “জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” কর্তৃক আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন হাজী মো: শাহজালাল, সোনারগা টা্ইমস্ ২৪.কম, প্রকাশক ও সম্পাদক, আতা রাব্বী জুয়েল ও সাংবাদিক মোঃ আব্দুস সালাম সুজন।

অনুষ্ঠানে সভাপত্বিতে করেন,  সোনারগাঁও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট কলম সৈনিক ও সোনারগাঁয়ের সিনিয়র সাংবাদিক ফজলে রাব্বী সোহেল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দৈনিক সমকালীন কাগজ এর সম্পাদক মোহাম্মদ সাইমুন ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনিরুল ইসলাম, সভাপতি নারায়ণগঞ্জ রিপোর্টার্স ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন, খাইরুল আলম, সোনারগা প্রতিনিধি, দৈনিক ডেসটিনি, উজ্জল হোসেন মাসুম, দৈনিক বাংলাভূমি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, ছানাউল্লাহ মুন্সী, ই-টেন টিভি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, হারুন-অর রশিদ, বিশেষ প্রতিনিধি দৈনিক সমকালিন কাগজ, মিরাজুল হাবিব, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধ, দৈনিক সমকালিন কাগজ এবং মো. আমির হোসেন, প্রানের বাংলাদেশ, সোনারগাঁ প্রতিনিধি।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ রানা, যুবলীগ নেতা আ: সালাম, ফয়জুল্লাহ রিপন, সিরাজুল ইসলাম, সুমন, শফিকুল ইসলাম, মনির সরকার, বিপ্লব বর্মন প্রমুখ

এ সময় ইফতার মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে অর্থসহ তেলাওয়াত শোনান সোনারগাঁ টাইমস টুয়েন্টি ফোর ডটকম এর সম্পাদক সাংবাদিক হাজী মো. শাহ্জালাল। সবশেষ দোয়া পরিচালনাও করেন তিনি।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park