1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

ঝাঁকজমজপূর্ণ আয়োজনে আরজেএফ ফ্যামিলি ডে ২০২৪ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩০ বার পঠিত

আরজেএফ ফ্যামিলি ডে ২০২৪ অনুষ্ঠিত

নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ রোজ বুধবার ঐতিহাসিক সোনারগাঁ ঈশাখাঁ রাজধানীর সোনারগাঁও  লোক ও কারুশিল্প জাদুঘর সংলগ্ন (ঈশাখাঁ পিকনিক স্পট) এ সারা বাংলাদেশ থেকে আগত আরজেএফ কেন্দ্রীয় কমিটি ও সকল শাখা কমিটির সদস্যদের নিয়ে জমকালো আয়োজনের মাধ্যমে বনভোজন, সাধারণ সভা, মাতৃভাষা উৎসব, গুনিজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদ্বোধক ও প্রধান অতিথি বিচারপতি নিজামুল হক নিজাম, চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইব্রাহিম, সহকারী কমিশনার (ভূমি) সোনারগাঁ উপজেলা, নাসরিন সুলতানা ঝরা, সহ-সভাপতি, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, মো: ফারুকুল ইসলাম, আহবায়ক, কর্মসূচি বাস্তবায়ন কমিটি ও অর্থ সচিব, আরজেএফ, মোঃ সেকেন্দার আলম শেখ, মহাসচিব, আরজেএফ, মোঃ মইন আল হোসেন, সভাপতি আরজেএফ সোনারগাঁও শাখা কমিটি এবং সভাপতিত্ব করেন এস এম জহিরুল ইসলাম, চেয়ারম্যান, আরজেএফ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিচারপতি নিজামুল হক নিজাম, মো: ইব্রাহিম, নাসরিন সুলতানা ঝরা, মোঃ ফারুকুল ইসলাম, মোঃ সেকেন্দার আলম শেখ এবং এস এম জহিরুল হক। তারা সকলেই বলেন সারা বাংলাদেশে আরজেএফ সাংবাদিকের জন্য কাজ করে যাচ্ছে সেজন্য ধন্যবাদ ও শুভকামনা জানান৷ এছাড়া সকল সাংবাদিকদের কাঁধে কাঁধ রেখে কাজ করার আহ্বান জানান। বস্তু নিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশন করার তাগিদ দেন

দিনব্যাপী অনুষ্ঠানের প্রথমার্ধে বড় ও ছোটদের খেলাধুলার মাধ্যমে শুরু হয়। মধ্যন্যভোজনের পর দ্বিতীয়ার্ধে সকল ভাষা শহীদের স্মরণ করে গুনিজন সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর পুরস্কার বিতরণী ও রেফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park