1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার

  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও দুটি মাদারাসা ও এতিমখানায় ইফতারের আযোজন করা হয়।

শুক্রবার রমজান মাসের শেষ জুম্মায় (৫ মার্চ) বিকেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সোনারগাঁ উপজেলার হামছাদী ইউনিয়েনের ”জামিয়া জমিরিয়া মদিনাতুল উলুম মাদরাসা ও এতিমখানা এবং সোনারগাঁও পৌরসভার ষোলপাড়া সিরাতিল মুস্তাকিম মাদরাসা ও এতিমখানায় এই আয়োজন করা হয়। আয়োজিত ইফতার পূর্ব আলোচনা প্রথম কোরআন থেকে তেলোয়াত এবং মোতাজাত করেন ব্যাচ-২০০৩ প্রাক্তন ছাত্র মো: আল-আমিন।

দোয়া ও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস.এস.সি ব্যাচ-২০০৩ এর প্রাক্তন ছাত্ররা মো: আল-আমিন, আরিফুর রহমান শাকিল, জোবায়ের আহমেদ মিঠু, মো: উজ্জল হোসেন মাসুম, খোরশেদ আলম বাবু, মো: জাকারিয়া, মো: কামরুল ইসলাম, মাজহারুল ইসলাম সুমন, ওয়াসিম আকরাম, কায়েস সজিব, মো: রবিন এবং মো: হাসান প্রমুখ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শেখ ফরিদ, বিশিষ্ট সমাজসেবক তাজুল ইসলাম এবং বিশিষ্ট ব্যবসায়ী মো: সানি। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ছিলেন, প্রাক্তন ছাত্র মো: আল-আমিন, মো: উজ্জল হোসেন মাসুম, খোরশেদ আলম বাবু এবং মো: জাকারিয়া।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park