1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সাংবাদিক মতিউর রহমান সেন্টুর মৃত্যুতে নারায়ণগঞ্জ রিপোটার্স ক্লাবের শোক প্রকাশ

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:

বাংলাদশে ফটো জার্নালিস্ট এসোসিয়েশেন (বিপিজেএ) কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি ফটো সাংবাদিক মতিউর রহমান সেন্টুর মৃত্যুতে গভীর শোক ও  মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ মনিরুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন  সহ সংগঠনের নেতৃবৃন্দ রা।

গত  বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় ইটালীর নেপালি শহরে স্ট্রোক করে তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। তিনি প্রথমে পর্তূগাল যান। সেখান থেকে তিনি ইটালীতে চলে যান।

মতিউর রহমান সেন্টু নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক ইনকিলাবের সাবেক সিনিয়র ফটো সাংবাদিক ছিলেন। এছাড়া তিনি দৈনিক মানবজমিন ও নয়া দিগন্তেও কাজ করেছেন।

এরআগে গত ২৩ মার্চ সকালে নারায়ণগঞ্জ শহররে ২নং বাবুরাইল এলাকায় নিজ বাস ভবনে মতিউর রহমান সেন্টুর একমাত্র ছেলে নারায়ণগঞ্জ হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র সিয়াম রহমান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park