1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা

  • প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৮৯ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:

আসছে পবিত্র ঈদুল ফিতরে টাইগার মিডিয়ার ব‍্যানারে বিগ বাজেটের মিউজিক্যাল ফিল্ম আত্মহারা। মুন্সীগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিএায়ন হয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন ফাইকুজ্জামান ( সানি নভো), গানটি লিখেছেন লিটন ঘোষ জয়, গানটির সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন পার্থ মজুমদার, গানটির ভিডিও গল্প, চিএনাট‍্য ও পরিচালনা করেছেন তরুণ মেধাবী নির্মাতা সূর্য আহমেদ মিঠুন।

চিত্রগ্রাহক হিসেবে ছিলেন বিকাশ সাহ। গানটির মডেল হিসেবে কাজ করেছেন মোহাম্মদ আসফাক রানা ও জেবা জান্নাত, সানি নভো, রোমান হাসনাত।

গানটির সম্পর্কে সঙ্গীত শিল্পী সানি নভো বলেন, আমি গ‍্যারান্টি দিয়ে বলতে পারি আত্মহারা গানটি সব দিক থেকে সকল দর্শকের মন ছুঁয়ে যাবে এবং দর্শক শ্রোতা অল্প সময়ে একটি সিনেমা দেখবে।
আত্মহারা গানটি নিয়ে পরিচালক সূর্য আহমেদ মিঠুন এর সাথে কথা হলে তিনি বলেন, প্রতিটি কাজ একজন পরিচালকের কাছে সন্তানের মত। আমি সব সময় চেষ্টা করি দর্শকদের ভিন্ন কিছু উপহার দেওয়ার।

সেই ধারাবাহিকতায় সম্পূর্ণ ছবির আদলে একটি মন ছুঁয়ে যাওয়ার গল্প নিয়ে খুব যত্ন সহকারে অক্লান্ত পরিশ্রমের মধ‍্য দিয়ে নির্মান করেছি আত্মহারা গানটি। আশা দর্শক আসছে ঈদুল ফিতরে টাইগার মিডিয়ার ব‍্যানারে গানটি দেখে মুগ্ধ হবে এবং সবার ভালো লাগবে। আর দর্শকদের ভালো লাগলে আমাদের আত্মহারা পুরো টিমের স্বার্থকতা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park