শিরোনাম
  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করলেন-জাহিদ আহসান রাশেল এমপি       চট্টগ্রামে খুন হওয়া পাঁচ বছর বয়সী শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত দুটি পা উদ্ধার করা হয়েছে।       মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না।মুজিব কোট খুনি খন্দকার মোশতাকও পরেছিল-ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী       ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সহকারী শিক্ষক কে মারধর-সুপারের বিরুদ্ধে অভিযোগ             দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা।       ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত       মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান       ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান       ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ    


স্টাফ রিপোর্টার বেনাপোলঃসকল বাধা বিপত্তি, ষড়যন্ত্র  উপেক্ষা কওে যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র জেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামীলীগ, যুবলীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী এবং এই উপজেলার সকল শ্রেনী পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন ।
মেয়র লিটন এর রাজনৈতকি বর্ণাঢ্য জীবন
বেনাপোল তথা দেশ শ্রেষ্ট জননন্দিত পৌর মেয়র আশরাফুল আলম লিটন স্কুল জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি ১৯৯২ সালে বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসাবে কাজ করেন। এরপর ১৯৯৪ সালে শার্শা উপজেলার নাভারন ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। ১৯৯৮ সালে তিনি জগনাœথ বিশ্ববিদ্যালয়ের সদস্য ছিলেন। ২০০০ সালে বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধরন সম্পাদক এর দায়িত্ব পালন করেন। ২০০৩ সালে যশোর জেলা যুবলীগের নির্বাহী সদস্য ছিলেন। ২০০৪ সালে কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের সদস্য ছিলেন। ২০১২সালে উপ- শিল্প বানিজ্য বিষয়ক সম্পাদক ছিলেন কেন্দ্রিয় কমিটির। বর্তমানে তিনি যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
মেয়র লিটনের পরিচয়
মেয়র আশরাফুল আলম লিটন ২৫/১০/১৯৭৭ সালে বেনাপোলে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবার নাম আলহাজ্ব নুর ইসলাম ও মাতা মোছাম্মাৎ জাহানারা বেগম। তিনি বিবাহীত। বর্তমানে তিন ১ পুত্র ও ২ সন্তানের জনক।
শিক্ষা
বেনাপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তিনি প্রাথমিক শিক্ষা লাভ করার পর  বেনাপোল হাইস্কুল থেকে তিনি এস এসসি পাশ করেন। এরপর তিনি নাভারন ডিগ্রি কলেজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে এম এ পাশ করেন।
পুরস্কার
শিল্প সাহিত্য ও অন্যান্য ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তিনি ২০১৪ সালে নারীর ক্ষমতায়ন ও  আতœকর্মসংস্থান এর জন্য স্থানীয় সরকার মন্ত্রনালয় এর পক্ষ থেকে দেশ শ্রেষ্ট মেয়র নির্বাচিত হয়।
প্রতিষ্ঠাতা
বেনাপোল ছিন্নমুল পথ শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ” সুযোগ পেলে মানুষ হবো। এ ছাড়া মাদক একেবারেই নয় খেলাধুলায় মিলবে জয় এই শ্লোগানে আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমি তৈরী। এবং মাদক বিরোধি সমাজ গড়া ছাড়াও তিনি মেয়র কাপ ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ব্যামিন্টন, হাডুডু, ও ঋতু ভিত্তিক সকল খেলা ধুলার ব্যবস্থা করেছেন বেনাপোল পৌর এলাকায়।
 পেশা ও কর্ম
মেয়র আশরাফুল আলম লিটন রাজনীতির পাশাপাশি ব্যবসা করেন। তিনি কাজ ইন্টার ন্যাশনাল নামে একটি সিএন্ডএফ প্রতিষ্ঠানের সত্বাধিকারী।
বেনাপোল পৌরসভায় প্রথম ২০১১ সালের ১৩ জানুয়ারী মেয়র নির্বাচীত হন। সেই থেকে তিনি এ পৌর সভার উন্নয়ন প্রকল্পে কাজ করে যাচ্ছেন। তিনি বেনাপোল পৌর সভার রাস্তা ঘাট, কালভার্ড, ড্রেন, লাইটিং ব্যবস্থা, য়ুটপাত, সহ অত্যাধুনিক ট্রাক টার্মিনাল, বাস টার্মিনাল নির্মানের কারিগর। এছাড়া এই পৌর সভার প্রবেশ দ্বারে নির্মিত হয়েছে এশিয়া মহাদেশের শ্রেষ্ট প্রবেশদ্বার।
মেয়র আশরাফুল আলম লিটন ১/১১ এর সময় জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার মুক্তি আন্দোলনের জন্য রাজপথের একজন সক্রিয় কর্মী ছিলেন। ২০০১ Ñ ২০০৬ পর্যন্ত বিএনপি জোট সরকারের সময় তিনি একাধিক ষড়যন্ত্র মুলক মিথ্যা হয়রানি মুলক মামলায় জড়িত হন। পরবর্তীতে আইনি প্রক্রিয়ায় সকল মামলার নিস্পত্তি হয়।




ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করলেন-জাহিদ আহসান রাশেল এমপি

চট্টগ্রামে খুন হওয়া পাঁচ বছর বয়সী শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত দুটি পা উদ্ধার করা হয়েছে।

মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না।মুজিব কোট খুনি খন্দকার মোশতাকও পরেছিল-ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সহকারী শিক্ষক কে মারধর-সুপারের বিরুদ্ধে অভিযোগ

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা।

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ