শিরোনাম
  ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত       মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান       ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান       ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ       ৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষনা হাজী,আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী,সুমন             জাতীয় যুব সংহতি পিরোজপুর ভান্ডা‌রিয়া থানা গৌরিপুর ইউনিয়নের পরিষদ মাঠে কমিটি গঠন       ভান্ডারিয়ায় কিশোর গ্যাং’র উৎপাত, থানায় হয়রানীর জিডি।       ঝালকাঠী জেলা কাঠালিয়া বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন       ঝালকাঠি জেলা কাঠালিয়া থানাধীন ডিজিটাল উদ্ভাবনী মেলা।    


স্টাফ রিপোর্টার বেনাপোলঃযশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন নেতৃত্ব ভিন্ন থাকতে পারে কিন্তু আমাদের  প্রানের সংগঠন, মায়ার সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের লক্ষ উদ্দেশ্য এক । আমরা জননেত্রী শেখ হাসিনার নির্মানের বাংলাদেশ আধুনিক বাংলাদেশ এর যশোর জেলা আওয়ামীলীগের  ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল করব। বাংলাদেশ আওয়ামীলীগ চলবে বঙ্গবন্ধুর আদর্শের শতভাগ, জননেত্রী শেখ হাসিনার চিন্তা চেতনার এবং নেতৃত্বের শতভাগ অনুসরন করে। যারা দির্ঘদিন ধরে নেতৃত্ব দিয়ে মামলা হামলা, অত্যাচার, জুলুম, নির্যাতন সহ্য করে নানা রকম কষ্ট করে আওয়ামীলীগকে ধরে রেখেছেন তারাই ২৭ নভেম্বর যশোরের জেলা আওয়ামীলীগের ত্রিÑবার্ষিক  কাউন্সিল অধিবেশন সফল করবেন। কথাগুলো বললেন যশোর জেলা আওয়ামীলীগের   ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন সম্মেলন সফল করার জন্য শার্শা আওয়ামী দলীয় কার্যালয়ে  বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
মঙ্গলবার শার্শা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ২৭ নভেম্বর যশোর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন এর সম্মেলন সফল করার জন্য বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে শার্শা উপজেলা  আওয়ামী নেতা কর্মীদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র লিটন বলেন, বুধবারের কাউন্সিল অধিবেশনে সকল কাউন্সিলার ডেলিগেট, এবং আওয়ামী প্রেমী, মুজিব প্রেমী ও শেখ হাসিনা প্রেমীরা এক সাথে ঐক্যবদ্ধ ভাবে উপস্থিত থাকবেন। সেখানে কেন্দ্রিয় নেতারা যে দিক নির্দেশনা দিবেন সেই অনুযায়ী আগামি দিন শার্শা উপজেলা আওয়ামীলীগ ও বেনাপোল পৌর আওয়ামীলীগ পরিচালিত হবে। তিনি বলেন আমি বিশ্বাস করি এই কাউন্সিলকে ঘিরে শার্শার প্রতিটি ঘরে ঘরে উৎসবের ইমেজ বইছে। সেই ধারাবাহিকতায় আমরা শার্শা উপজেলা আওয়ামীলীগ অফিসে আজ সমবেত হয়েছি। এই অফিস দীর্ঘ দিন এক শ্রেনীর কুচক্রী মহল কর্তৃক ভাংচুর করে  ১১ মাস বন্ধ রাখা হয়েছে। আমি তাদের বলতে চাই,  বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায়,সেই আওয়ামী সরকার ক্ষমতায় থাকা অবস্থায় জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকা অবস্থায় তার দলীয় অফিস বন্ধ রাখা যাবে না। তা কখনো হতে পারে না। এই চিন্তা চেতনা যাদের মধ্যে আছে তাদের দুশ্চিন্তা ছাড়া আর কিছু না। আমি মনে করি শার্শা আওয়ামীলীগের মধ্যে কোন বিভাজন নেই, কোন বিভেদ নেই। আমরা সকলে এক। আর যারা বিভেদ সৃষ্টি করবে বা করে তারা বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হতে পারে না। তারা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য এটা করে থাকতে পারে।
এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,প্রচার ও প্রকাশনা সম্পাদক  ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ ছরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা বদিয়ার রহমান তরফদার, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলর মিজানুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক ফোরামের সাধারন সম্পাদক  মাদুদ হাসান মিঠু, বেনাপোল পৌর আওয়ামীলীগের সিনিয়র সদস্য মোজাফফার হোসেন প্রমুখ।




ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ

৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষনা হাজী,আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী,সুমন

জাতীয় যুব সংহতি পিরোজপুর ভান্ডা‌রিয়া থানা গৌরিপুর ইউনিয়নের পরিষদ মাঠে কমিটি গঠন

ভান্ডারিয়ায় কিশোর গ্যাং’র উৎপাত, থানায় হয়রানীর জিডি।

ঝালকাঠী জেলা কাঠালিয়া বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ঝালকাঠি জেলা কাঠালিয়া থানাধীন ডিজিটাল উদ্ভাবনী মেলা।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ