1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

খোকাকে পূনরায় এমপি হিসেবে পেতে ১’শ ৩০ জন জনপ্রতিনিধির গণস্বাক্ষর করেন

  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৩০৭ বার পঠিত

বাংলা কথা ডেস্ক:-
গত শনিবার সোনারগাঁ উপজেলা মাঠে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত সোনারগাঁয়ের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বর্তমান ও সাবেক সদস্য ও বিভিন্ন কাউন্সিলররা আগামী সংসদ নির্বাচনে এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন এবং এমপি খোকাকে পুনরায় এমপি হিসেবে পেতে তারা গণ স্বাক্ষর করেছেন।

এ সময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য নুরুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।

সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নেতা খাজা গরীবে নেওয়াজ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূঁইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন, ইউপি সদস্য নাসির উদ্দিন, গাজী মো. আবুল হোসেন, খন্দকার নজরুল ইসলাম, রিয়াদ ফকির, আব্দুল আউয়াল, মামুন মিয়া, আমিন হোসেন, ওসমান গনি, ফরিদা ইয়াসমিন, জোহুরা বেগম, সাবেক সদস্য হারুন অর রশিদ, মোহাম্বমদ আলী, আবুল বাসেদ প্রমুখ।

সভায় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে সপ্ন দেখে। অনেকের সপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের সপ্ন সপ্নই রয়ে যায়। আমি সবসময় সপ্ন দেখি, কিভাবে সোনারগাঁয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিসই চাই, সেটা হলো আমার সোনারগাঁয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে।

আগামী সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, যারা যেই সপ্নই দেখুক না কেন তাদের সপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জানমাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এ ব্যাপারে সজাগ থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।

তিনি সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন, পুরো সোনারগাঁয়ের মানুষ আমার পরিবার। সোনারগাঁয়ের মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁ গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে।
আমি যদি আবার এমপি হতে পারি তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁকে একটি আধুনিক সোনারগাঁ হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা বলেন, বিগত ১০ বছরে লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের স্কুল-কলেজ ভবন নির্মাণ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট নির্মাণসহ ব্যাপক উন্নয়ন করেছেন। এর আগে খোকার মতো কেউ সোনারগাঁয়ের উন্নয়ন করতে পারেনি। খোকার উন্নয়নের ধারাবাহিকতার জন্য লিয়াকত হোসেন খোকাকে পুনরায় এমপি হিসেবে পেতে চাই।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park