1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

সোনারগাঁয়ে নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের উদ্বোধন করলেন, এমপি খোকা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:-

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়েনের ৩ নং ওয়ার্ডে এই রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। এসময় এমপি খোকার সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াত কামনায় দোয়া পরিচালনা করা হয়।

নোয়াব মিয়ার বাড়ী হতে বন্দেরা বাইতুল মামুর জামে মসজিদ পর্যন্ত আগ পর্যন্ত  প্রায় ৩০০ ফুট ইটের সলিং রাস্তাটি নির্মাণ করা হবে। এই রাস্তাটি নির্মাণের মাধ্যমে গ্রামের সকল মুসল্লী মসজিদে যাতায়াত সু-ব্যবস্থা হবে। এতদিন রাস্তা না থাকায় বিশেষ করে বর্ষাকালে ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসী এবং মুসুল্লীদের।

এলাকাবাসীর এই ভোগান্তি দূর করতে স্থানীয় বন্দেরা বাইতুল মামুর জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি ও  সাংবাদিক মোঃ নুর নবী জনি’র তত্ত্বাবধানে ও এমপি খোকার নিজস্ব অর্থায়নে এলাকাবাসীকে সাথে নিয়ে রাস্তা নির্মাণের কাজ শুরু করা হয় এবং খুব শীঘ্রই রাস্তার কাজ সম্পন্ন করা হবে।

উল্লেখ এর আগে সাংসদ লিয়াকত হোসেন খোকা সর্বজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন-২ শীর্ষক প্রকল্প (GSID-২ প্রকল্প) আওতায় বন্দেরা বাইতুল মামুর জামে মসজিদে ৭ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

রাস্তার কাজ এর শুভ উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুর নবী জনি, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক জালাল উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park