1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

সাংবাদিক রাজুর উপর হামলার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

সোনারগা প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের মৃত শাহাজাহান শেখের ছেলে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র নির্বাহী সদস্য দৈনিক আমাদের কন্ঠের ক্রাইম রিপোর্টার রাজু আহমেদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৩১/৪১৮।

জানা যায়, গত ২৪ শে জুলাই মাদক, ঘনঘন চুরি ও যত্রতত্র আবর্জনা ফেলার প্রতিবাদ করায় দুধঘাটা এলাকার আলী ভূইয়া, শামসুল ভূইয়া, শাহাজালাল, হুসাইন ও আবুল ভূইয়ার নেতৃত্বে ২০ জনের একটি সংঘবদ্ধ দল সন্ত্রাসী সাংবাদিক রাজুর উপর হামলা চালায়। ওইদিন রাত আনুমানিক পৌনে ৯ টায় সাংবাদিক নেতা রাজুকে রাস্তায় একা পেয়ে জোরপূর্বক নিকটস্থ একটি ফার্মেসীর ভিতরে নিয়ে যায়। টানা দেড় ঘন্টা নির্যাতন করে হত্যার চেষ্টা করে। একপর্যায়ে রাজু আহমেদ চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজু আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। প্রাথমিক চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে সোনারগাঁ থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক রাজু। পুলিশ তদন্ত সাপেক্ষে পরবর্তীতে মামলা গ্রহন করে।
হামলার ঘটনার পরপর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ডিইউজের সভাপতি মো: শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খুরশিদ আলম বিবৃতি দেন। বিবৃতিতে নেতৃবৃন্দ আসামীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

হামলার বিষয়ে সাংবাদিক নেতা রাজু আহমেদ বলেন, অন্যায়ের প্রতিবাদ করায় সন্ত্রাসীরা আমাকে মেরে ফেলার চেষ্টা করে। অল্পের জন্য আমার জীবন রক্ষা হয়েছে। আমি অবিলম্বে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জোর দাবি জানাচ্ছি।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন বলেন, প্রথমে অভিযোগ ও পরে তদন্তের ভিত্তিতে ঘটনার সত্যতা পেয়ে মামলা গ্রহন করা হয়েছে। খুব দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park