শিরোনাম
  র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।       মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন       নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক       র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।       র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।    


প্রেস বিজ্ঞপ্তী :১৮এপ্রিল
নগরীর বন্দরথানাধীন ৩৮নং ওয়ার্ড ঐতিহ্যবাহি সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান ”হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়”এস.এস.সি ব্যাচ-১৯৯০এর পূনর্মিলনী ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি-মাবুদ ফজিলা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহিদ হোসেন।এসময় সাবেক কমিশনার ও ম্যানেজিং সদস্য নুরুল আলম,জহুর আহম্মদ এবং স্কুলের প্রধান শিক্ষীকা মিসেস নীপা বড়ুয়া,মুক্তিযেদ্ধা এজাহার মিয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উৎসব কমিটি আহবায়ক সৈয়দ জামাল উদ্দিনের সভাপতিত্বে ব্যাচ-১৯৯০এর পূনর্মিলনী ২দিন ব্যাপি উৎসবের উপ-কমিটির যুগ্ন আহবায়ক মিজানুল হক টিপু,প্রচার ও প্রকাশনা কমিটির মোরশেদ আলম,অর্থকমিটির হাজী কামাল,মোঃফয়সাল,আপ্যাপয়নে মোঃদিদার,সাংস্কৃতিক তে মোঃআলমগীর,ক্রীড়ায়-মোঃআজাদ,সাজসজ্জায় মোঃবাবুল হক,যোগাযোগে-মোঃআরমান,পুরস্কার ও র‌্যাফেল ড্রতে মোঃইলিয়াছ,অভ্যর্থনায় মোঃসালাউদ্দিন এবং শৃংখলা উপকমিটিতে মোঃছাবের সহ ব্যাচ-১৯৯০এরছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

১৮এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় স্কুল মাঠ থেকে কবুতর-বেলুন উড়িয়ে এবং স্কুলের প্রতিষ্ঠাতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করে কর্মসূচির সূচনা হয়।এছাড়া স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুল মাবুদ সওদাগরের কবরস্থানে পুষ্পমাল্যদান, বিশেষ দোয়া ,খতমে কোরআন ও কবর জিয়ারত এবং শেষে বর্নাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।
১৯এপ্রিল ,শুক্রবার পতেঙ্গা বোর্ড ক্লাবে আরো ব্যাপক কর্মসূচিতে পুরস্কার বিতরণ,আলোচনা ওস্মৃতিচারণ,বই প্রকাশনা,মধ্যনভোজ,র‌্যাফেল ড্র অনুষ্ঠান এবং ডীনার প্রোগ্রাম সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে বলে আয়োজক সূত্রে জানান।
————————————————-
ছবি সহ সংবাদ দাতাঃআহবায়ক সৈয়দ জামাল উদ্দিন,১৮এপ্রিল,চট্টগ্রামা।




র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।

র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ