শিরোনাম
  ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত       মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান       ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান       ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ       ৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষনা হাজী,আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী,সুমন             জাতীয় যুব সংহতি পিরোজপুর ভান্ডা‌রিয়া থানা গৌরিপুর ইউনিয়নের পরিষদ মাঠে কমিটি গঠন       ভান্ডারিয়ায় কিশোর গ্যাং’র উৎপাত, থানায় হয়রানীর জিডি।       ঝালকাঠী জেলা কাঠালিয়া বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন       ঝালকাঠি জেলা কাঠালিয়া থানাধীন ডিজিটাল উদ্ভাবনী মেলা।    


শাহীন আলমঃ(পতেঙ্গা) চট্টগ্রাম:১৭ এপ্রিল চট্টগ্রাম পতেঙ্গায় সকাল ১০টা থেকে লালদিয়ার চর এলাকায় কয়েক হাজার লোকের উপস্থিতিতে এক বিশাল মানব বন্ধনের আয়োজন করেন এলাকা বাসি। লালদিয়া চর বাসি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক ১৯৭২ সালে চট্টগ্রাম বিমান বাহিনী জহুরুল হক ঘাঁটি হতে লালদিয়ার চরের পূনর্বাসিত প্রায় ১০,০০০ হাজার মানুষকে উচ্ছেদ এর ষড়যন্ত্র ও পাঁয়তারার প্রতিবাদে মানব বন্ধনের মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টি ও হস্তক্ষেপ আশাকরছি.মানব বন্ধনে, লালদিয়া চর উচ্ছেদ প্রতিরোধ কমিটির সভাপতি, জনাব আলহাজ্ব আলমগীর হাসান বলেন..
বঙ্গকন্যা আমাদের মা আমরা তোমারই সন্তান এই দেশের নাগরিক, বাস্তুহারা জনগোষ্ঠী
আজ আমরা বঙ্গবন্ধুর কথায় আমাদের একমাত্র ভিটামাটি ১৯৭২ সনে তৎকালীন সরকারকে উপঢৌকন দিয়েছিলাম। বর্তমানে আমরা রহিঙ্গাদের চেয়েও অসহায়। এই সামান্য জায়গায় রাত্রি যাপন করতে গিয়ে নিরহারা পাখিরমতো ছটফটানিতে প্রতি মূহুর্তের বিদায় ঘটে। আমরা কী সত্যিই এই দেশের নাগরিক। আমরা কী মুক্তিযোদ্ধা হতে কোন অংশে কম। দেশের স্বাধীনতার জন্য যারা প্রাণ হারিয়েছেন তারা শহিদ খেতাব প্রাপ্ত হয়ে এবং তার পরিবার মুক্তিযোদ্ধা পরিবারের হিসাবে ভূষিত হয়ে চির অমর বাঙ্গালী জাতির কাছে। আমরা ১২ হাজারেরও অধীক জনগণ আমাদের ভিটেমাটি ১৯৭২ সালে বিদ্ধস্ত বাংলাদেশ গড়ার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের এক কথায় বর্তমান এয়াপোর্ট গড়ার প্রেক্ষিতে উপঢৌকন দিয়ে দিলাম। দেশ ও জাতির উন্নয়নের কথা আমরাই চিন্তা করেছিলাম। আর এই জাতির কথা চিন্তা করে খুবই নিন্দাজনক খেতাব প্রাপ্ত হয়েছি—-বস্তিবাসি, বাস্তুহারা আর বর্তমানে মুখে মুখে হাসির পাত্র রহিঙ্গা জনগোষ্ঠী হিসেবে। দেশের কিছু অসাধু মহল তথা ব্যবসায়ী মহল এই ১০ হাজারেরও অধিক খেটে খাওয়া দরিদ্র অসহায় নিম্নবৃত্ত আয়ের মানুষদের ভিটেমাটির তোয়াক্কা না করে দৈনন্দিন জুয়াখেলায় লিপ্ত বড় বড় ব্যবসা কেন্দ্র প্রতিস্থাপনের জন্য। বোর্ডক্লাব, ইনকন্ট্রেট ডিপুসহ নতুন নতুন আরও কতই না ব্যবসার উৎপত্তিস্থল এই লাল দিয়ার চর। এই ১০ হাজার মানুষের দৈনন্দিন জীবন কচু পাতার পানির মতই দুর্বি-সহ। তাই এই লাল দিয়ার চর বাসিদেরকে নিয়ে ৩৯, ৪০, ৪১ নং ওয়ার্ডের সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং কাউন্সিলররা এক বিশাল মানববন্ধনে আবদ্ধ হন। এই মানব বন্ধনের ঐক্যবাক্য “দরিদ্র খেটে খাওয়া দিন মজুর, গার্মেন্টস শ্রমিক জনোগোষ্ঠীর সহযোগীতায় অবিলম্বে স্থায়ী পুনরবাসনের ব্যবস্থা করার আহবান”। আজ এই মানববন্ধন বর্তমান উন্নয়নশীল দেশের জন্য ধিক্কারজনক। যে দেশে পুরো একটি এরিয়া জুড়ে যদি প্রায় ১৫,০০,০০০ রহিঙ্গার সুবাসস্থানের ব্যবস্থা হতে পারে তাহলে আমরা এই লাল দিয়ার চরবাসী কোন অপরাধে উচ্ছেদের সম্মুখিন। ১০,০০০ এরও অধিক লাল দিয়ার চরবাসী জীবনের শেষ সম্বলটুকু বাঁচানোর ন্যায্য দাবীতে ভিক্ষার ঝুলি নিয়ে দুপুরের প্রখর রোদ উপেক্ষা করে শিশু, কিশোর, কিশোরী, নারী, পুরুষ, বৃদ্ধ, বৃদ্ধা এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতেই মানববন্ধনটি সাফল্যমন্ডিত করার প্রচেষ্টা মাত্র। শত সংবাদ কর্মীর মাধ্যমে অনলাইন এবং সংবাদপত্রে এই মানববন্ধনটি দেশ ও বাঙ্গালীর সহযোগীতায় আমরা এই লাল দিয়ার চরের ১০,০০০ এর অধিক মানুষদের পুনরবাসনই মূললক্ষ্য।
মানব বন্ধনে উপস্থিত ছিলেন ৪১নং ওয়ার্ড কাউন্সিলর ছালে আহমেদ চৌধুরী, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন,সংরক্ষিত ৩৯,৪০,৪১নং ওয়ার্ডর মহিলা কাউন্সিলর শাহানুর বেগম ও যুবলীগ নেতা ফরিদ আহমদ, লালদিয়ার চর উচ্ছেদ প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আলমগীর হাসান, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন প্রমুখ।




ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ

৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষনা হাজী,আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী,সুমন

জাতীয় যুব সংহতি পিরোজপুর ভান্ডা‌রিয়া থানা গৌরিপুর ইউনিয়নের পরিষদ মাঠে কমিটি গঠন

ভান্ডারিয়ায় কিশোর গ্যাং’র উৎপাত, থানায় হয়রানীর জিডি।

ঝালকাঠী জেলা কাঠালিয়া বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ঝালকাঠি জেলা কাঠালিয়া থানাধীন ডিজিটাল উদ্ভাবনী মেলা।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ