শিরোনাম
  চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।       রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ আটক – ২       চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ঔষধ উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী ও ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৭।       রাজাপুর সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্র ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত       ঝালকাঠিতে রাজা ও তানিয়া ৯০০ পিছ ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক       সারিয়াকান্দিতে ফাহাদ টেলিকম দোকান চুরি করার ২ আসামি গ্রেফতারঃ মালামাল উদ্ধার       ঝালকাঠি সদর হাসপাতালে ৮ লক্ষ টাকা খরচ ৬ জন করণা রোগীর জন্য       ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত       ফেনী জেলার ফেনী সদর থানাধীন শহীদ শহীদুল্লা কায়সার সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       ঝালকাঠির ষাইটপাকিয়া চাকলার বাজার সড়কের বেহাল দশা; চরম ভোগান্তিতে জনসাধারণ    


দীর্ঘক্ষণ বসে বসে কাজ করতে ভুঁড়ি বাড়ছে? সেই সঙ্গে বাড়ছে কোমড় আর পিঠের ব্যথা! এই পরিস্থিতিতে কীভাবে ওজন আর ভুঁড়ি কমিয়ে সুস্থ থাকবেন, তা নিয়ে চিন্তিত! কোনও ঘাম ঝরানো ব্যায়াম না করে বসে বসেই ওজন ঝরিয়ে ফেলা যায়।

১। অফিসে কাজে বসার সময় চেষ্টা করুন যতটা সম্ভব সোজা হয়ে বসার। মেরুদণ্ড একদম সোজা, টানটান করে বসলে অধিক ক্যালোরি খরচ হয়। এ ভঙ্গিতে বসলে পেট ও পিঠের পেশী অনেক সুগঠিত হবে।

২। বসার সময় শুধু মেরুদণ্ড সোজা করে বসলেই হবে না, পায়ের পাতা মেঝের সঙ্গে সমান করে ছুঁয়ে রাখুন এবং মাথা সোজা রেখে কাজ করার চেষ্টা করুন।

৩। অফিসে বসে কাজ করতে করতেই শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম করুন। প্রথমে মনে মনে ১ থেকে ৮ গোনা পর্যন্ত শ্বাস টেনে ভেতরে রাখুন। এবার ১ থেকে ৮ গুনতে গুনতে ধীরে ধীরে নিঃশ্বাস ছাড়ুন।

৪। চেয়ারে সোজা হয়ে বসার সময় দু’পায়ের হাঁটু এবং গোড়ালি জোড়া করে বসুন। এতে পায়ের পেশী সুগঠিত হয়। শরীরের বাড়তি মেদ ঝরাতেও সাহায্য করে বসার এই ভঙ্গি। প্রতি ৩০ মিনিট পর অন্তত ১০ মিনিট করে এভাবে বসার অভ্যাস করুন।




চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ আটক – ২

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ঔষধ উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী ও ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৭।

রাজাপুর সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্র ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত

ঝালকাঠিতে রাজা ও তানিয়া ৯০০ পিছ ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক

সারিয়াকান্দিতে ফাহাদ টেলিকম দোকান চুরি করার ২ আসামি গ্রেফতারঃ মালামাল উদ্ধার

ঝালকাঠি সদর হাসপাতালে ৮ লক্ষ টাকা খরচ ৬ জন করণা রোগীর জন্য

ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

ফেনী জেলার ফেনী সদর থানাধীন শহীদ শহীদুল্লা কায়সার সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

ঝালকাঠির ষাইটপাকিয়া চাকলার বাজার সড়কের বেহাল দশা; চরম ভোগান্তিতে জনসাধারণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার