1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

রূপগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, একই পরিবারের দুইজন নিহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৬৭ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:-

সোমবার সকাল (১৯ ফেব্রুয়ারি) ২০২৪ ইং আনুমানিক ০৮ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরাব বাসস্ট্যান্ডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একই পরিবারে ৪জন সহ সর্বমোট মোট ৬জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে বাবা ও ৭ বছরের মেয়ে মারা যান। তথ‍্য সূত্রে জানা যায়, নিহত ও আহতদের বাড়ী বাঞ্ছারামপুর থানার উলুকান্দি গ্রামে বলে জানা যায়। ঘটনা স্থল থেকে জানা যায়, ফকির ফ্যাশনের স্টাফ বাস যাহার কোন রেজিষ্ট্রেশন নাম্বার নেই, গাড়িটি কাঁচপুরের দিকে যাচ্ছিলো এবং যাত্রীবাহী সিএনজি গাউছিয়ামূখী ছিলো, ফকির ফ্যাশনের গাড়িটি দ্রুত গতীতে এসে ওভারটেক করতে গিয়ে সরাসরি সিএনজি গাড়ীতে মেরে দেয়, সাথে সাথেই সিএনজি গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। উপস্থিত জনতা আহতদের প্রথমে তারাব বিশ্বরোডস্থ ক্লিনিকেয়ার হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের স্টাফরা কোন ধরনের প্রাথমিক চিকিৎসা না দিয়েই ঢাকা মেডিকেলে নিয়ে যেতে বলে। প্রাথমিক চিকিৎসা না দেয়ার কারন জানতে চাইলে তারা বলেন- রোগীর অবস্থা সিরিয়াস এবং সড়ক দূর্ঘটনার রোগী তাই আইনী জটিলতা আছে।

 

পরবর্তীতে কাঁচপুর হাইওয়ে পুলিশ আসলে উপস্থিত সাধারণ জনগন প্রাথমিক চিকিৎসা দিতে বললে মেডিকেলের বাহিরে আহতদের প্রাথমিক ট্রিটম্যান্ট করে পুলিশের সহায়তায় নারায়ণগঞ্জ সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়। নারায়ণগঞ্জ সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তবরত চিকিৎসক জানায় মহিউদ্দিন ও তার মেয়ে মারা গেছেন । নিহত মহিউদ্দিনের স্ত্রীও গুরুতর আহত, স্বজনরা তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাচ্ছে বলে জানান। ঘটনাস্থলে ঘাতক বাসটি থাকলে পালিয়ে গেছে বাসের ড্রাইভার ও হেলপার, গাড়ীটি রেজিষ্ট্রেশন বিহীন ও ফিটনেসবিহীন, এরকম গাড়ী প্রতিদিন কিভাবে পুলিশের সামনে চলাচল করে সেটাই সবার প্রশ্ন?? শুধুমাত্র এরকম ফিটনেসবিহীন নাম্বার বিহীন গাড়ীই নয় বরং প্রতিনিয়ত মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে নিষিদ্ধ অটো রিকশা, নছিমন, টমটম সহ অনুমোদনহীন অনেক গাড়ী, এছাড়াও কাঁচপুর হতে গাউছিয়া ও ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে গাউছিয়া রোডে অনুমোদনহী অনেক লেগুনা চলছে নির্বিঘ্নে। এসব লেগুনার ড্রাইভারদের অধিকাংশের নেই কোন ড্রাইভিং লাইসেন্স, অনেক অপ্রাপ্ত বয়সের ড্রাইভারও আছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park