1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝাঁকজমজপূর্ণ আয়োজনে আরজেএফ ফ্যামিলি ডে ২০২৪ অনুষ্ঠিত রূপগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, একই পরিবারের দুইজন নিহত জাঁকজমকপূর্ণ আয়োজনে হযরত খাজা কুতুবাগ দরবার শরিফের বার্ষিক ওরষ ও বিশ্ব জাকের ইজতেমার সমাপ্তি  আড়াইহাজারে শশুর বাড়ীতে জামাতার রহস্যজনক মৃত্যু আড়াইহাজারে আন্তর্জাতিক জুস ব্র্যান্ড ‘সানকুইক’ কারখানা উদ্বোধন সোনারগাঁয়ে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই রূপগঞ্জ দাউদপুরে ভূমিদস্যুদের হামলা, আহত ১০ গাজীপুরে প্রতারণার মামলায় কারাগারে বহুরুপী শাহানাজ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীদের খাবার নিয়ে অনিয়মের অভিযোগ সোনারগাঁ হবে মাদক মুক্ত ও চাঁদাবাজ মুক্ত, মাদক বিরোধী আলোচনায় যুবলীগের সজীব

মোহাম্মদপুরে সিকিউরিটি গার্ডকে পিটিয়ে হত্যা, মূল আসামী গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ১৫৫ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:

রাজধানী মোহাম্মদপুর থানার মিরপুর রোডে এনজিও কার্যালয়ের সিকিউরিটি গার্ড মো জুয়েলকে (১৮) পিটিয়ে হত্যা ও মরদেহ গুম করার ঘটনায় মূল আসামি মো. আক্তার হোসেন (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে ওই সিকিউরিটি গার্ডকে হত্যার ঘটনা ঘটে। এরপর অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত একমাত্র আসামি আক্তার হোসেনকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

এ ঘটনার বিস্তারিত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার আয়োজিত সংবাদ সম্মেলন জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

জানা যায়, গত ১ জানুয়ারি আদাবর থানার বাইতুল আমান হাউজিং নিউ স্টেপস সিকিউরিটি সার্ভিস লিমিটেড কোম্পানিতে মো. জুয়েল নিরাপত্তা প্রহরী (গার্ড) হিসেবে চাকরি শুরু করেন। পরে তিনি মোহাম্মদপুরের বাবর রোডের একটি এনজিওতে নিরাপত্তা প্রহরীর ডিউটি শুরু করেন।

গত মঙ্গলবার গভীর রাতে আরেক নিরাপত্তা প্রহরী আক্তার হোসেন ঘুমন্ত জুয়েলকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনায় জুয়েলের মা আনোয়ারা বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পলাতক থাকা একমাত্র আসামি আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park