শিরোনাম
  চট্টগ্রাম ইপিজেড থানাধীন ব্যাংক কলোনী এলাকায় ০২ জন শিশুকে যৌন নির্যাতন করার অপরাধে ০১ জন যৌন নির্যাতক’কে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২য় আসামী আবু তালেব (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।       ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১       “”কন্যা শিশুকে দত্তক নিয়ে গৃহকর্মী বানিয়ে নির্যাতন, বাবা-মা আটক, থানায় মামলা দায়ের””       ভালুকায় ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৪কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার       চট্টগ্রাম  এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ‘‘প্লাটিনাম’’ পরিবহনের একটি বাসসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       না ফেরার দেশে চলে গেলেন চট্রগ্রাম উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান।       ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।       (কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ        চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার    


বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নেয়। এবারের ঘূর্ণিঝড়ের নাম দেওয়া হয়েছে ‘ফণী’। এই নাম বাংলাদেশের দেওয়া। ঘূর্ণিঝড় ফণী দক্ষিণ বঙ্গোপসাগর ও ভারত মহাসাগর এলাকায় অবস্থান করছে।

ঘূর্ণিঝড়টি ভারত উপকূলে আঘাত হানতে পারে। এটি এখন চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে এক হাজার ৯৩৫ কিলোমিটার, কক্সবাজার থেকে এক হাজার ৮৫৫ কিলোমিটার, মোংলা সমুদ্রবন্দর থেকে এক হাজার ৯২৫ এবং পায়রা সমুদ্রবন্দর থেকে এক হাজার ৮৮০ কিলোমিটার দক্ষিণে অবস্থান করছে।

আবহাওয়া কর্মকর্তা আবুল কালাম মল্লিক জানান, ঘূর্ণিঝড় ফণী আরো ঘনীভূত হয়ে ভারতের অন্ধ প্রদেশে উপকূলে আঘাত হানতে পারে। বাংলাদেশের সমুদ্রবন্দরগুলোকে ২ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। ঘূর্ণিঝড় কেন্দ্রের মধ্যে বাতাসের গতিবেগ ৬২ কিলোমিটার, যা ৮০ কিলোমিটার পর্যন্ত উঠতে পারে। ঘূর্ণিঝড় কেন্দ্রের সাগর উত্তাল রয়েছে। আবহাওয়া অফিসের তথ্য বলছে, টানা কয়েক দিনের দাবদাহের পর গত শুক্রবার রাতেই গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নেওয়ার আভাস দেওয়া হয়। উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত সব ধরনের মাছ ধরা নৌকা ও ট্রলারকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাগরে অবস্থান করতে নিষেধ করা হয়েছে।

আবহাওয়া অফিসের দেওয়া তথ্য মতে, কয়েক দিন ধরে টানা দাবদাহ চলছে সারা দেশের ওপর। শুক্রবার গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নেয়। গতকাল সবচেয়ে বেশি তাপমাত্রা ছিল রাঙামাটিতে ৩৭ ডিগ্রি সেলসিয়াস। দিনের তাপমাত্রা কিছুটা কমেছে। রাতের তাপমাত্রাও কমার কথা বলেছে আবহাওয়া অফিস। ঢাকায় তাপমাত্রা ছিল ৩৬.২ ডিগ্রি সেলসিয়াস। সমুদ্রবন্দরগুলোকে ২ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। সাগরে মাছ ধরা নৌকা ও ট্রলারকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাবধানে চলাচল করতে বলা হয়েছে।




চট্টগ্রাম ইপিজেড থানাধীন ব্যাংক কলোনী এলাকায় ০২ জন শিশুকে যৌন নির্যাতন করার অপরাধে ০১ জন যৌন নির্যাতক’কে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২য় আসামী আবু তালেব (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

“”কন্যা শিশুকে দত্তক নিয়ে গৃহকর্মী বানিয়ে নির্যাতন, বাবা-মা আটক, থানায় মামলা দায়ের””

ভালুকায় ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৪কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম  এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ‘‘প্লাটিনাম’’ পরিবহনের একটি বাসসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

না ফেরার দেশে চলে গেলেন চট্রগ্রাম উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান।

ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।

(কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ

 চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার

সিইপিজেডস্থ “রূপসা কিং গ্রুপ”থেকে অনৈতিক লেনদেন-৮কোটি ৪২লাখ টাকা জব্ধ…!

মুজিব বর্ষ উপলক্ষে, দক্ষিণ হালিশহর ক্রিয়া সংস্থার T10 ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ২০২০ইং