1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

বিজয় দিবসে দ্যা ইউ একাডেমির নতুন ওয়েবসাইট উন্মোচন

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮০ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:-

ওয়েবসাইট উন্মুক্ত করলো দেশের অন্যতম অনলাইন শিক্ষামূলক প্ল্যাটফর্ম দ্যা ইউ একাডেমি। এখন থেকে www.theuacademy.com ওয়েবসাইটি ব্যবহারের দ্বারা সহজেই শিক্ষামূলক প্লাটফর্মটির সুবিধা পাওয়া যাবে।চলতি বছরের ২৫শে ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এই অনলাইন শিক্ষামূলক প্লাটফর্মটি।

গতকাল ১৬ (ডিসেম্বর) বিজয় দিবসে সন্ধ্যা ৭টায় দ্যা ইউ একাডেমির অফিসিয়াল ফেসবুক পেইজে ওয়েবসাইট উন্মোচন পর্বটি সরাসরি সম্প্রচার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দ্যা ইউ একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মো: শোয়েব আলম উচ্ছ্বাস, প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা বি এম এম বারী এবং প্রতিষ্ঠানটির অন্য সহ-প্রতিষ্ঠাতা ও গণিত প্রশিক্ষক মো:ইমরান হোসেন। সরাসরি সম্প্রচারে তারা সুবিধা পেতে আগ্রহী শিক্ষার্থীদের ওয়েবসাইটির খুঁটিনাটি ও সেবাপ্রাপ্তির বিষয়গুলো হাতেকলমে দেখিয়ে দেয়ার পাশাপাশি দ্যা ইউ-একাডেমির অন্য শিক্ষকমন্ডলীর পরিচয় তুলে ধরেন । আপাতত উচ্চমাধ্যমিক একাডেমিক পর্যায়ের সুবিধা পাওয়া গেলেও, পরবর্তীতে পর্যায়ক্রমে মাধ্যমিক, জেএসসি সহ আরও কার্যকরী বিষয়ে শিক্ষামূলক ভিডিও নিয়ে হাজির হবে দ্যা ইউ একাডেমি। তারা এও জানান যে খুব শীঘ্রই পাওয়া যাবে দ্যা ইউ-একাডেমি ওয়েব অ্যাপ সুবিধা।

দ্যা ইউ একাডেমির এ সরাসরি ফেসবুক সম্প্রচারের পোস্টটিতে প্লাটফর্মটির শিক্ষার্থী ও শোভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা ও শুভকামনা জানায়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park