1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

বন্দরে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু !

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বন্দর প্রতিনিধি :

বন্দরে ১০ মাসের অন্তসত্ত্বা তাবাসুম বিন তানহা আক্তার(১৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (৬ সেপ্টম্বর) রাতে বন্দর থানার ২৫নং ওয়ার্ডের দক্ষিন লক্ষলখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর) সকালে লাশ দেখাতে না দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে চরম হট্টগোলে সৃষ্টি হয়। এক পর্যায়ে পরিস্থিতি খারাপ দেখে লাশ বাড়িতে ফেলে কৌশলে পালিয়ে গেছে স্বামী আরিফুল ইসলাম বাবু ও তাঁর পরিবারের লোকজন। এলাকাবাসী মাধ্যমে বন্দর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

নিহতের পরিবারের অভিযোগ, তাবাসুম বিন তানহাকে গলাটিপে হত্যা করেছে তাঁর স্বামী ও পরিবার। নিহত গৃহবধূ বন্দর ইউনিয়ন পরিষদের তিনগাঁও গ্রামের শাহিনুর সিকদারের মেয়ে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের বড় বোন তানু জানান, একবছর আগে তানহার বিয়ে হয়। ৯ সেপ্টেম্বর তার ডেলিমারির সময় নির্ধারিত ছিলো। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে আমাদের জানিয়েছে আমার বোন স্ট্রোক করে মারা গেছে। এ খবর পেয়ে বাড়িতে এসে আমার বোনের লাশ দেখতে চাইলে তারা লাশ দেখতে দিচ্ছিলো না। জোর করে লাশ দেখতে চাইলে বোনের স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন আমাদের মারধরের চেষ্টা চালায়। আমার বোনের গলায় দাগ রয়েছে এবং জিব্বায় কামড়। বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাস্থলে এসআই মফিজুল ইসলামকে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ আত্নহত্যা করেছে। গলায় ফাঁসির আলামত রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা বলা যাবে।

এ ঘটনায় সঠিক তদন্ত ও বিচার চায় নিহতের পরিবার ও এলাকাবাসী।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park