1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা

নারায়ণগঞ্জ-৩ আসনে মনোনয়পত্র সংগ্রহ করলেন মাসুদ দুলাল

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

বাংলার কথা ডেস্কঃ-

গত ১৫’ই নভেম্বর বুধবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গত শনিবার থেকে চলছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থীদের মনোনয়নের আবেদনপত্র বিতরণ কর্মসূচি। তফসিল অনুযায়ী ২১’শে নভেম্বরের মধ্যে সকল প্রার্থীদের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। নির্ধারিত সময় অনুযায়ী ঢাকা বিভাগীয় গুরুত্বপূর্ণ এলাকা নারায়নগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হতে সোনারগাঁ থেকে বেশ কয়েকটি যাত্রীবাহী বাস ভর্তি করে সহস্রাধিক নেতাকর্মীর পদধ্বনিতে রাজপথ কাপিয়ে আবেদনপত্র সংগ্রহ করেছেন ক্লিন ইমেজ হিসেবে বিবেচিত সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আঃ লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এ.এইচ.এম মাসুদ দুলাল।

 

এসময় উপস্থিত নেতাকর্মীদের আনন্দের বহিঃপ্রকাশ ঘটেছে স্লোগান ও মিছিলের মাধ্যমে। গুরুত্বপূর্ণ এই আসনটিতে একাধিক প্রার্থীর মাঝে নৌকার মাঝি কে হবে, এবিষয়ে জেলা ও উপজেলায় সর্বস্তরের জনমনে রয়েছে অনিশ্চিত মনোভাব। কেন্দ্রীয় পর্যায়েও আসনটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। যদিও বিগত দুই সংসদ নির্বাচনে মহাজোট থেকে প্রার্থী দেওয়া হয়েছে। ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের আগ্রহী প্রার্থীদের জন্য কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলা থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে হচ্ছে।

 

রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে কার্যালয়ের তৃতীয় তলা থেকে।  কার্যালয়ের পৃথক কক্ষ থেকে মনোনয়ন ফরম বিতরণ করা হলেও সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হবে কার্যালয়ের নিচ তলায়। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচন কমিশনে সব রাজনৈতিক দল ৩০’শে নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র জমা দিতে পারবে।

 

উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ এনামুল হক বিদ্যুৎ, আওয়ামী নেতা সাইফুল ইসলাম ঈমাম, উপজেলা যুবলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ রিয়াদ, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সহ-সভাপতি অপু সরোয়ার ও পৌর যুবলীগের নির্বাহী সদস্য হারুন জয়, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা কামাল হোসাইন নাঈম, নাঃ গঞ্জ শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাবেক সাঃ সম্পাদক শিপন, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি খোরশেদ, সম্ভুপুরা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি প্রপেল, আওয়ামী নেতা জসীমউদ্দি, কমল হক, ছাত্রলীগ নেতা মোঃ ফজলে রাব্বী, রিটন প্রধান, মোজাফফর, মনোয়ার হোসেন মনু, হাসনাত আহমেদ প্রান্ত, মেহেদী হাসান প্রমুখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park