শিরোনাম
  পিরোজপুর জেলা ভান্ডারিয়া থানাধীন গৌরীপুর ইউনিয়নের ডাক্তারহাট টু পৈকখালীর বাড়ানী খালে।মুন্ড বীহিন লাশ উদ্ধার       চট্টগ্রাম  সদরঘাট থানাধীন কালীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০১ রাউন্ড খালি খোসা উদ্ধারসহ ০১ গ্রেফতার করেছে র‌্যাব-৭।       ডাকাতির প্রস্তুতিকালে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রতনপুর এলাকায় অভিযান চালিয়ে ০৩ টি ছোরাসহ ০২ জন কে আটক করেছে র‌্যাব-৭।       কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩,২৪,৮২৫ শলাকা চোরাই বিদেশী সিগারেট উদ্ধারসহ ০৩ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।       ৩৯নং ওয়ার্ডে নগর আওয়ামী লীগ আয়োজিত মুজিব বর্ষ পালনে ইপিজেড বৃক্ষের চারা বিতরণ ও রোপন কর্মমসূচিতে মাহতাব উদ্দিন চৌধুরী       চটগ্রাম মহানগরীর বাকলিয়া ও চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকায় র‍্যাব-৭ এর সাঁড়াশি অভিযানে আনুমানিক ১৩,২৫,৬৫০০০ টাকা মূল্যের ২,৬৫,১৩০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।       চট্টগ্রাম টু বরিশালের যাত্রীরা অসিমাহীন দূর্ভোগে       চকবাজার থানার অভিযানঃ ০৫ জুয়াড়ি গ্রেফতার       চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন আকমল রোড খালপাড় এলাকায় অভিযান চালিয়ে একজন ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭          


 (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক নিহত হয়েছে। ২৪ আগস্ট সোমবার সকালে উপজেলার পূর্ব ছালুয়া এলাকায় কালিরবাজার-বাদিয়াখালী সড়কে এই দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের চালককে মৃত উদ্ধার করেন। এছাড়া হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ব্রিজ ভেঙে যাওয়ায় ফুলছড়ির সাথে ৫/৬টি ইউনিয়নের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম থেকে সাতশ’ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফুলছড়ির কালিরবাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি পূর্বছালুয়ায়  (জোড় পলতা) বেইলি ব্রিজটির ওপর উঠলে পশ্চিম পাশে ভেঙে খাদে পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত ট্রাক হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যায়। পরে তার মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী জানান, নিহত ট্রাক চালকের নাম জাহাঙ্গীর আলম (৪৫) তার বাড়ি রাজবাড়ি জেলার সজলকান্দি গ্রামে। আহত হেলপারের নাম তরিকুল ইসলাম। সে নিহত চালকের ভাতিজা।
ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন জানান, সিমেন্ট বোঝাই ট্রাকটি চট্টগ্রাম থেকে ফুলছড়ির কালিবাজারের উদ্দেশ্যে আসার পথে ছালুয়া ব্রিজ পার হওয়ার সময় বেইলি ব্রিজটি ভেঙে পানিতে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের গাইবান্ধা ও ফুলছড়ির দুটি ইউনিটের কর্মীরা উদ্ধার কাজ চালায়। দীর্ঘ ৬ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ফুলছড়ি থেকে জানা যায়, ২০০৮ সালের বন্যায় ব্রিজ ভেঙ্গে গেলে সেখানে স্টিলের বেইলি ব্রিজ নির্মাণ করে সড়ক ও জনপথ বিভাগ। পরে ২০১৪ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ হলে ব্রিজটি মেরামত করা হয়। অতিরিক্ত মাল বোঝাই এর কারণে ব্রিজটি ভেঙ্গে গেছে বলে জানান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।
গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।




পিরোজপুর জেলা ভান্ডারিয়া থানাধীন গৌরীপুর ইউনিয়নের ডাক্তারহাট টু পৈকখালীর বাড়ানী খালে।মুন্ড বীহিন লাশ উদ্ধার

চট্টগ্রাম  সদরঘাট থানাধীন কালীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০১ রাউন্ড খালি খোসা উদ্ধারসহ ০১ গ্রেফতার করেছে র‌্যাব-৭।

ডাকাতির প্রস্তুতিকালে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রতনপুর এলাকায় অভিযান চালিয়ে ০৩ টি ছোরাসহ ০২ জন কে আটক করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩,২৪,৮২৫ শলাকা চোরাই বিদেশী সিগারেট উদ্ধারসহ ০৩ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

৩৯নং ওয়ার্ডে নগর আওয়ামী লীগ আয়োজিত মুজিব বর্ষ পালনে ইপিজেড বৃক্ষের চারা বিতরণ ও রোপন কর্মমসূচিতে মাহতাব উদ্দিন চৌধুরী

চটগ্রাম মহানগরীর বাকলিয়া ও চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকায় র‍্যাব-৭ এর সাঁড়াশি অভিযানে আনুমানিক ১৩,২৫,৬৫০০০ টাকা মূল্যের ২,৬৫,১৩০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।

চট্টগ্রাম টু বরিশালের যাত্রীরা অসিমাহীন দূর্ভোগে

চকবাজার থানার অভিযানঃ ০৫ জুয়াড়ি গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন আকমল রোড খালপাড় এলাকায় অভিযান চালিয়ে একজন ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।