শিরোনাম
  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করলেন-জাহিদ আহসান রাশেল এমপি       চট্টগ্রামে খুন হওয়া পাঁচ বছর বয়সী শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত দুটি পা উদ্ধার করা হয়েছে।       মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না।মুজিব কোট খুনি খন্দকার মোশতাকও পরেছিল-ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী       ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সহকারী শিক্ষক কে মারধর-সুপারের বিরুদ্ধে অভিযোগ             দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা।       ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত       মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান       ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান       ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ    


প্রথম ইনিংসে স্বাগতিক নিউজিল্যান্ডের করা ৪৩২ রানের জবাবে বাংলাদেশের দুই ইনিংস থামলো ২১১ ও ২০৯ রানে। দ্বিতীয় ইনিংসে মাহমুদুল্লাহর ৬৭ এবং মিঠুনের ৪৭ সত্ত্বেও ইনিংস পরাজয় এড়াতে পারেনি বাংলাদেশ।

বৃষ্টিতে প্রথম দু’দিন ভেসে গিয়েছিল। খেলা হলো শেষ তিন দিন। তাও বৃষ্টি বাগড়ায় একদিন ৩০ ওভারের মত খেলা হয়নি। ওয়েলিংটনে মঙ্গলবার ম্যাচের পঞ্চম দিনে প্রথম সেশনেই দ্বিতীয় ইনিংস গুটিয়ে নেয় বাংলাদেশ। তাই ইনিংস ও ১২ রানে হেরেছে তারা। তিন ম্যাচ সিরিজে নিউজিল্যান্ড তাই এগিয়ে গেছে ২-০ তে।

ম্যাচে বাংলাদেশ আগের দিনের তিন উইকেটে ৮০ রান নিয়ে ব্যাট করতে নেমে নিল ওয়েগনার ও ট্রেন্ট বোল্টের বিধ্বংসী বোলিং আক্রমণের সামনে ২০৯ রানেই ইনিংস গুটিয়ে নেয়।

অধিনায়ক মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরি (৬৭), মোহাম্মদ মিঠুন (৪৭), সাদমান ইসলাম (২৯) ও সৌম্য সরকার (২৮) ছোট কয়েকটি ইনিংস খেললেও দলের হার এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না। তাই আবারও ইনিংস হারের লজ্জা পেতে হয়েছে তাদের।

এর আগে প্রথম ইনিংসে বাংলাদেশ মাত্র ২১১ রান গড়েছিল। জবাবে ৪৩২ রান নিয়ে ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড। রস টেইলর, হেনরি নিকোলাস ও কেন উইলিয়ামসনের দুর্দান্ত ব্যাটিংয়েই এই বিশাল সংগ্রহ গড়েছিল স্বাগতিকরা। টেইলর ব্যক্তিগত তৃতীয় ডাবল সেঞ্চুরি করে দলকে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন। মুস্তাফিজের শিকার হয়ে সাজঘরে ফেরার আগে খেলেন ২০০ রানের চমৎকার একটি ইনিংস। আর উইলিয়ামসন ১০৫ বলে ৭৪ করে আউট হয়েছেন। নিকোলাস ১২৯ বলে ১০৭ রান করেন।

অবশ্য ম্যাচে দারুণ শুরু করেছিলেন বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও সাদমান ইসলাম। দুজনে ৭৫ রানের জুটি গড়েন। দ্বিতীয় উইকেটেও ভালো করেছিলেন তামিম ও মুমিনুল। এর পরই যে ধস শুরু হয়, তা আর কেউ থামাতে পারেনি।

অবশ্য তামিম এদিনও ভালো খেলেছেন। তিনি ১১৪ বলে ৭৪ রানের চমৎকার একটি ইনিংস খেলেন। পরে সাদমান ২৭ ও লিটন দাসের ৩৩ রান ছাড়া অন্যরা ছিলেন আসা-যাওয়ার দলে।

নিল ওয়েগনার ও ট্রেন্ট বোল্টের বোলিং তোপেই বাংলাদেশের ব্যাটিংয়ের বেহাল অবস্থা হয়েছে। ওয়েগনার ১৩ ওভারে মাত্র ২৮ রান দিয়ে চার উইকেট তুলে নেন। আর বোল্ট ১১ ওভারে ৩৮ রানে তিন উইকেট পান।




ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করলেন-জাহিদ আহসান রাশেল এমপি

চট্টগ্রামে খুন হওয়া পাঁচ বছর বয়সী শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত দুটি পা উদ্ধার করা হয়েছে।

মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না।মুজিব কোট খুনি খন্দকার মোশতাকও পরেছিল-ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সহকারী শিক্ষক কে মারধর-সুপারের বিরুদ্ধে অভিযোগ

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা।

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

মুক্ত বাংলা সংস্থার পক্ষ থেকে অসহায় পরিবারকে  অসহায় দূস্থ এক পরিবার কে কর্ম সংস্থান সহ অর্থ প্রদান

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

ইপিজেডের নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশু আরিফ কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার করে পুলিশ

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ