শিরোনাম
  ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।       (কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ        চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার       ভালুকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ।       করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য       জাতীয় “”দৈনিক নবজীবন”পত্রিকার সম্পাদক ও প্রকাশক  মুসা, নুরুন্নাহার রিতা তিনি অসুস্হ হয়ে হাসপাতালে        নিখোঁজের দুই দিন পরে খাল থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার       চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন নতুন মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       ভালুকায় ভবন নির্মাণ করলেও টাকা দাবির অভিযোগ বনবিভাগের অসাধূ ব্যক্তিদের বিরুদ্ধে       সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ ১ যুগ বষর্পূতি প্রতিষ্ঠা বাষিকি কেক কাটা উৎযাপন অনুষ্ঠিত    


হোসেন মিন্টু
“সমাজসেবায় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমানকে এ পদক দেওয়া হচ্ছে”সুফি মুহাম্মদ মিজানুর রহমান একুশে পদক – ২০২০ মনোনীত হওয়ায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সুন্নি সমাচার পত্রিকার পক্ষ থেকে  পিএইচপি ফ্যামিলির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান- কে ফুলেল শুভেচছা জানানো হয়েছে। আজ ৯ ই ফেব্রুয়ারী বিকাল ৫ টায় চট্টগ্রামস্থ পিএইচপি সেন্টারে তার নিজ অফিস কক্ষে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শুভেচছা বিনিময় কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের  আজাদ খান, সুন্নি সমাচার পত্রিকার সম্পাদক এস এম সোহেল, বার্তা সম্পাদক মোঃ হোসেন মিন্টু প্রমূখ।
আলাপ চারিতার একপর্যায়ে তিনি বলেন, ৩০ লাখ শহীদ ও সম্ভ্রম হারানো মা-বোনদের রেখে যাওয়া দায়িত্ব-কর্তব্য যেন আমাদের প্রতিটি বাংলাদেশি মহব্বতের সঙ্গে হৃদয়ের গভীর থেকে দেশকে ভালোবেসে সরকারের সাথে জনগণ মিলেমিশে একসঙ্গে যেন এদেশকে সোনার বাংলা নয়, হীরার বাংলা করতে পারি।প্রধানমন্ত্রীকে রাষ্ট্রবিজ্ঞানী আখ্যা দিয়ে সুফি মিজানুর রহমান বলেন, তিনি মহীয়সী নারী। বিশ্ববরেণ্য নেতৃত্বের দাবিদার আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তার জন্য দোয়া করি, তাকে আল্লাহ দীর্ঘজীবন দান করুক। এ দেশকে যে উন্নতির শিখরে নেওয়ার প্রচেষ্টায় উনি ব্রত আছেন, সমস্ত পরিষদ নিয়ে দিনরাত কাজ করছেন। নিজের চাওয়া-পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমার দেশের কোনো সন্তান যেন না খেয়ে না থাকে। কোনো সন্তান শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়। কোনো মা-বোন কাপড়ের অভাবে লজ্জা নিবারণে দ্বিধাবোধ না করে। কোনো মানুষ চিকিৎসার অভাবে অকালে মৃত্যুবরণ না করে। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মতো নগণ্যকে মহাসম্মান দান করেছেন। আমার কাছে শোকর গুজারির ভাষা নেই। আমরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে যেন মানবতার সেবায় নিবেদিত হতে পারি। নিজেদের ভোগ বিলাস ত্যাগ করে আল্লাহর দেওয়া মানব সন্তানদের দুঃখের ভাগ লাঘব করতে নিবিষ্ট মনে কাজ করতে পারি।স্বাধীনতার জন্য অনেক সন্তান বাবা হারিয়েছে, অনেক স্ত্রী তার প্রেমের ধন স্বামীকে হারিয়েছে, মা সন্তান হারিয়েছে।স্বাধীনতাকে যেন অর্থবহ করতে পারি। আমরা ইনশাআল্লাহ চেষ্টা করবো এ সোনার বাংলাকে যেন হীরের বাংলা করতে পারি। আমি পিএইচপি পরিবারের বিশেষ করে আমার সন্তানদের কাছে নিবেদন-জাতির এ ঋণ কোনো দিন শোধ করতে পারবো না। তোমাদের কাছে আমার নিবেদন, আমার এ অন্তিম সময়ে- জাতিকে তোমার কর্ম, চেতনা দিয়ে আশাহত করবে না। সমস্ত জাতির প্রতি সশ্রদ্ধ, বিনম্র ভালোবাসা ও কৃতজ্ঞতা। আমরা যেন জাতির সেবায় দেহ বিলীন করতে পারি। বুধবার (০৫ জানুয়ারি) সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এবারের পুরস্কারের জন্য মনোনীতদের নাম প্রকাশ করেন।




ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।

(কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ

 চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার

ভালুকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য

জাতীয় “”দৈনিক নবজীবন”পত্রিকার সম্পাদক ও প্রকাশক  মুসা, নুরুন্নাহার রিতা তিনি অসুস্হ হয়ে হাসপাতালে 

নিখোঁজের দুই দিন পরে খাল থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন নতুন মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

ভালুকায় ভবন নির্মাণ করলেও টাকা দাবির অভিযোগ বনবিভাগের অসাধূ ব্যক্তিদের বিরুদ্ধে

সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ ১ যুগ বষর্পূতি প্রতিষ্ঠা বাষিকি কেক কাটা উৎযাপন অনুষ্ঠিত

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

সিইপিজেডস্থ “রূপসা কিং গ্রুপ”থেকে অনৈতিক লেনদেন-৮কোটি ৪২লাখ টাকা জব্ধ…!

মুজিব বর্ষ উপলক্ষে, দক্ষিণ হালিশহর ক্রিয়া সংস্থার T10 ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ২০২০ইং