শিরোনাম
  ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।       (কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ        চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার       ভালুকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ।       করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য       জাতীয় “”দৈনিক নবজীবন”পত্রিকার সম্পাদক ও প্রকাশক  মুসা, নুরুন্নাহার রিতা তিনি অসুস্হ হয়ে হাসপাতালে        নিখোঁজের দুই দিন পরে খাল থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার       চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন নতুন মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       ভালুকায় ভবন নির্মাণ করলেও টাকা দাবির অভিযোগ বনবিভাগের অসাধূ ব্যক্তিদের বিরুদ্ধে       সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ ১ যুগ বষর্পূতি প্রতিষ্ঠা বাষিকি কেক কাটা উৎযাপন অনুষ্ঠিত    


চট্টগ্রাম প্রতিনিধি

:জেলার সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় সমর্থন না পাওয়া বর্তমান ১৫ সাধারণ কাউন্সিলরের মধ্যে অন্তত ১২ জন স্বতন্ত্র হয়ে নির্বাচনে লড়ার ঘোষণা দিয়েছেন। কিন্তু দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে যেতে আগ্রহী না ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের মোহাম্মদ হোসেন হিরণ ও ৪০ নম্বর উত্তর পতেঙ্গা ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জয়নাল আবেদীন।

দলীয় সমর্থন না পাওয়া বর্তমান ১২ কাউন্সিলর বিভিন্ন ভাবে প্রচার করেছেন ‘এলাকাবাসীর দাবির মুখে’ তারা স্বতন্ত্র হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন। ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড থেকে মনোনয়ন বঞ্চিত হয়েছেন বর্তমান কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু। তার জায়গায় মনোনয়ন দেওয়া হয়েছে চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোহাম্মদ ইব্রাহীমকে।

তবে স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন সাহেদ ইকবাল বাবুও। ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে জহিরুল আলম জসিমের জায়গায় এবার মনোনয়ন পেয়েছেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার মিয়া। মনোনয়ন না পেলেও স্বতন্ত্র হয়ে নির্বাচনে যাওয়ার কথা বলেছেন জসিম। ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড থেকে এবার বর্তমান কাউন্সিলর নগর আওয়ামী লীগের সদস্য মোরশেদ আকতার চৌধুরীর স্থলে মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল। তবে এখানে থামছেন না মোরশেদ। তিনিও স্বতন্ত্র হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড থেকে বাদ পড়া বর্তমান কাউন্সিলর সাবের আহমেদও স্বতন্ত্র হয়ে নির্বাচনে লড়ার ঘোষণা দিয়েছেন।

১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডে মনোনয়ন বঞ্চিত হয়েছেন কাউন্সিলর আবুল ফজল কবির আহমদ মানিক। এই ওয়ার্ড থেকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন মানিক। ২৫ নম্বর রামপুর ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহও স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আবুল হাশেমও নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড বাদ পড়েছেন বর্তমান কাউন্সিলর এইচ এম সোহেল লড়বেন স্বতন্ত্র হয়ে। ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড থেকে এবার বাদ পড়েছেন আবদুল কাদের প্রকাশ মাছ কাদের। তিনি নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন।

৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড থেকে বাদ পড়া বর্তমান কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীও স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড থেকে বাদ পড়েছেন ৪বারের কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম। তবে এলাকাবাসীর দাবির মুখে সেলিমও নির্বাচনে লড়াইয়ে থাকছেন। ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড থেকে বাদ পড়েছেন বর্তমান কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব। তবে বিপ্লবও হাল ছাড়ছেন না। তিনিও স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।




ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।

(কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ

 চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার

ভালুকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য

জাতীয় “”দৈনিক নবজীবন”পত্রিকার সম্পাদক ও প্রকাশক  মুসা, নুরুন্নাহার রিতা তিনি অসুস্হ হয়ে হাসপাতালে 

নিখোঁজের দুই দিন পরে খাল থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন নতুন মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

ভালুকায় ভবন নির্মাণ করলেও টাকা দাবির অভিযোগ বনবিভাগের অসাধূ ব্যক্তিদের বিরুদ্ধে

সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ ১ যুগ বষর্পূতি প্রতিষ্ঠা বাষিকি কেক কাটা উৎযাপন অনুষ্ঠিত

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

সিইপিজেডস্থ “রূপসা কিং গ্রুপ”থেকে অনৈতিক লেনদেন-৮কোটি ৪২লাখ টাকা জব্ধ…!

মুজিব বর্ষ উপলক্ষে, দক্ষিণ হালিশহর ক্রিয়া সংস্থার T10 ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ২০২০ইং