শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


মেইল বক্স। 
সৃতিচারণ!!
শিক্ষাবীদ_শ্রদ্ধায়ে_আবুল_হাসেম_সাহেব স্বরনে ।
শুধু  ভান্ডারিয়া, পিরোজপুর নয় সারা বাংলাদেশ জুড়ে ইকড়ি কে পরিচিতি দিয়েছেন।
বলবো আমার দেখা একজন সফল ও গুনী মানুষের গল্প যিনি তার  জিবনে সফলতা অর্জন করেছেন। তাঁকে সফলতার মূর্ত প্রতিকও বলা যেতে পারে।
“সন্মান ও সফলতার রাজ্যে” অসামান্য রাজত্ব করেছেন ছবিতে থাকা ব্যাক্তিটি ।
সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠানে তাঁর সরব উপস্থিতি ছিল সুদূর প্রসারী।
একজন আদর্শ প্রতিষ্ঠাতা, শিক্ষক ও  যাবতীয় গুনাবলী তিনি অর্জন করেছিলেন। তাঁর সফলতা এবং অবদান বলাবাহুল্য,
আজও মনে পড়ে সেই ছোট বেলা যখনই প্রাইমারিতে যেতাম হাতে থাকা পানের থলি নিয়ে প্রতিটি শ্রেনী কক্ষে গুরে গুরে সকলের পড়ালেখার খোঁজ নিতেন, খোজ নিতেন পারিবারিক সমস্যা সম্পর্কেরও। যতটুকু মনে পড়ে দেখিনি কখনো কারো সাথে দাম্ভিকতার সাথে আচরনের, এ যেন সর্বক্ষেত্রে সাধারণ জিবন যাপনের এক  প্রতিচ্ছবি ।
আমার দাদুর নাম তার নাম এক হওয়াতে মিতা সম্মোধন করে বলতেন তুমি মিতার নাতি?দাদুর কাছেও শুনতাম তার অনেক গল্প। অহংকার যেন দার দার প্রান্তেও পৌঁছাতে পারেনি।
তার অবদান  ও প্রতিষ্ঠান হিসাবে সিংহখালি প্রাথমিক বিদ্যালয়,  মাধ্যমিক বিদ্যালয়, কলেজ, মাদ্রাসা,সহ  মসজিদ প্রতিষ্ঠার মাধ্যমে নজির স্থাপন করেছেন । চ্যালেঞ্জ গ্রহন ও সফলভাবে চ্যালেঞ্জ উত্তরনের মধ্যে তিনি আনন্দ খুঁজেছেন বলে আমার ধারনা। উপরোক্ত প্রতিষ্ঠান সমুহের   ছাত্রছাত্রীদের সাথে বন্ধুত্বসুলভ সুসম্পর্ক, সকলের সাথে পারস্পরিক ভালবাসার বন্ধন, সহ  সব কিছুকে একই সুতায় বেঁধে নিয়ে সন্মুখ ভাগে থেকে নেতৃত্ব দিয়ে তিনি প্রতিষ্ঠান সমুহের  সুনাম অক্ষুণ্ণ রেখেছিলেন।
দায়িত্ব সচেতন ও বুদ্ধিদীপ্ত নেতৃত্বগুণে ও অত্র এলাকার সর্বজনের শ্রদ্ধার ব্যাক্তিটি ছিলেন এ মহান মানুষটি।
আজ তিনি আমাদের মাঝে নেই। কিন্তু আছে তার দেয়া শিক্ষা, আছে তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান সমুহ।তার কর্ম অবদানে চির স্বরণীয় হয়ে থাকবেন মানুষের মনের মনি কোঠায় ৷
১৩ তম মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধার সাথে স্বরন করছি এবং দোয়া করি আল্লাহ তাকে বেহেশতের সর্বোচ্চ মর্যাদা দান করুন আমিন।
মানুষ তার কর্মে পরিচিত লাভ করেন। কর্ম মানুষকে পরিচিত করে দেয় তিনিই তার এক দৃষ্টান্ত।
সকলে দোয়া করবেন আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌসের মর্যাদায় দান করুন।
সাথে সাথে আমার দাদুর জন্যও দোয়া কামনা করছি।
সৃতিচারণে এবং দোয়া কামনায়।
মোঃ শাহিন হাওলাদার।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা