শিরোনাম
  বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।       ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,       আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম       ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী       বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১       ”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…       চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন    


 

ভান্ডারিয়া সংবাদদাতাঃ

জাতীয় পার্টি-জেপির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, ইত্তেফাক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন বলেছেন, যারা ন্যায়বিচার, ন্যায্য পাওনা, উন্নয়ন কাজে সরকারি বরাদ্দ মানুষের কল্যাণে সঠিকভাবে ব্যবহার না করে আত্মসাত্ করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
ভাণ্ডারিয়াসহ এ অঞ্চলে ১৯৮৪ সাল থেকে জনগণের নেতা আনোয়ার হোসেন মঞ্জু মানুষের ভাগ্য উন্নয়নে যে অবদান রেখে চলেছেন তা সবার কৃতজ্ঞতার সঙ্গে মনে রাখা উচিত। এখানে হঠাত্ করে গজিয়ে ওঠা অশিক্ষিত, কালোটাকার মালিক, উদ্ধত আচরণকারী কথিত নেতাদের বিরুদ্ধে এলাকার মানুষকে সজাগ ও ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি গতকাল সোমবার বিকালে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নে জাতীয় পার্টি-জেপি ও অঙ্গসংগঠনসমূহের ৬ নম্বর ওয়ার্ড কমিটির অফিস উদ্বোধনকালে নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, ভাণ্ডারিয়ায় ১৯৯১ সালে আপনাদের নেতা আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে নির্বাচনি প্রচারণা করতে এসে আমি এখানকার মানুষের সঙ্গে মিশতে শুরু করি। এর আগে ১৯৮৪ সাল থেকে আনোয়ার হোসেন মঞ্জু ভাণ্ডারিয়া তথা দক্ষিণাঞ্চলের উন্নয়নের যে ধারা শুরু করেছিলেন তা আজও আমরা অব্যাহত রেখেছি। এ অঞ্চলের গ্রাম-গ্রামান্তরে রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, বিদ্যুত্, গ্রামীণ স্বাস্থ্য, বিশুদ্ধ পানি সরবরাহ, নদী ভাঙনরোধে বাঁধ নির্মাণ এবং নারী অধিকার প্রতিষ্ঠায় ৩৬ বছর আগে সূচিত উদ্যোগসমূহ এলাকার নেতাকর্মী-জনগণকে নিয়ে উন্নয়নের ধারা বজায় রাখছি। ১৯৯৬ সালে উপনির্বাচনের মধ্য দিয়ে আমি সংসদ সদস্য হয়ে তত্কালীন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর জনগণের প্রতি দেওয়া প্রতিশ্রুত কাজ সম্পন্ন করতে যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু অত্যন্ত পরিতাপের সঙ্গে লক্ষ্য করেছি, একদল অনুপ্রবেশকারী আমাদের পাশে অবস্থান নিয়ে নিজেরা উন্নয়নের নামে কালো টাকার মালিক হয়েছে। মানুষের মাঝে উচ্ছিষ্ট ছিটিয়ে জনদরদি সেজে দুর্নীতি করে কোটি কোটি টাকা বাগিয়ে নিয়েছে। এমনকি স্থানীয় সরকারের নির্বাচিত প্রতিনিধি হয়ে গুরু মারা শিষ্যের ভূমিকায় অবতীর্ণ হচ্ছে।
তাসমিমা হোসেন বলেন, জাতীয় পার্টি-জেপি মানুষের কল্যাণে কাজ করে। এ দলের নিয়মশৃঙ্খলা রয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে জেপি নামধারী কতিপয় ব্যক্তি কথিত সমর্থক গোষ্ঠীর ব্যানারে অপশক্তির হাতকে শক্তিশালী করার কাজে লিপ্ত। এসব ষড়যন্ত্রকারীকে এখন থেকেই চিনতে হবে। এসব নেতা নির্বাচনে মানুষের ভালো-মন্দ বিবেচনা করতে হবে। হালাল-হারাম, সাদা-কালো, হিত-অহিত, চেনা-অচেনা, পরীক্ষিত-অপরীক্ষিত বিবেচনায় এনে তাদের সম্পর্কে সজাগ-সচেতন থাকতে হবে। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলছেন ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর আশপাশে থেকেই মীরজাফরের মতো বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল। আওয়ামী লীগের মধ্যে আজ মীর জাফরদের চিহ্নিত করা হচ্ছে। আমরাও জাতীয় পার্টি-জেপির মধ্যে বিশ্বাস ঘাতকদের খুঁজে বের করার কাজ করছি।
তিনি আরো বলেন, আজ ভাণ্ডারিয়ার সন্তানরা উচ্চশিক্ষার জন্য সুদূর তুরস্কে যাচ্ছে। এলাকার মানুষের পোশাক-পরিচ্ছদ, আচার-আচরণ, সংস্কৃতি, ধর্মীয় মূল্যবোধ, শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন আসছে। এই তিন যুগে এখানে রাজনীতির ক্ষেত্রে প্রজন্ম-প্রজন্মান্তরের উত্তরাধিকার সৃষ্টি হয়েছে। ৩৬ বছর আগে যারা ভাণ্ডারিয়ায় রাজনীতির নেতৃত্ব দিতেন, আজ তাদের অনেকে জীবিত নেই। কেউ কেউ প্রবীণ, অত্যন্ত সুখের বিষয় তাদেরই পুত্র, দৌহিত্ররা আমাদের সঙ্গে রাজনীতিতে সামিল হয়েছে। মানিক মিয়ার পরিবার থেকে চার প্রজন্মের উত্তরাধিকার রাজনীতিতে তত্পর হয়েছেন। দেশে যেমন এই ধারা সৃষ্টি হয়েছে তেমনি ভাণ্ডারিয়ায়ও সুস্থধারার রাজনীতি চর্চায় সত্, যোগ্য, বিচক্ষণ, শিক্ষিত, গ্রহণযোগ্য নেতা তথা রাজনীতিক যাতে নেতৃত্ব অব্যাহত রাখতে পারে আমরা সেই কাজই করব।
ইউনিয়ন যুব সংহতির নেতা মো. লিটন তালুকদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন জাতীয় পার্টি-জেপির ভাণ্ডারিয়া উপজেলা কমিটির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল, উপজেলা যুব সংহতির সদস্য সচিব মামুনুর রশীদ সরদার, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক সালাউদ্দিন রাহাত জোমাদ্দার, সদস্য সচিব জহির উদ্দিন অন্তু সরদার, পৌর যুব সংহতির নেতা আব্দুস সোবাহান বাচ্চু, ইউনিয়ন জেপি নেতা মোশাররফ হোসেন আজাদী, যুব সংহতির নেতা ও ইউপি সদস্য মাসুদ তালুকদার, সাবেক ইউপি সদস্য শাহবুদ্দিন সাবু প্রমুখ।
এ সময় মঞ্চে ছিলেন জেপির উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ভাণ্ডারিয়া পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা পার্টির সভানেত্রী আসমা আক্তার, উপজেলা জেপি নেতা শহীদুল আলম খোকন সিকদার ও শাহরিয়ার হোসেন দুলাল মল্লিক, স্থানীয় আতরখালী কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান ফারুক, পৌর জেপির আহ্বায়ক জামাল উদ্দিন স্বপন মিয়া ও সদস্য সচিব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক, যুব সংহতির উপজেলা আহ্বায়ক ও পিরোজপুর জেলা পরিষদের সদস্য রেজাউল হক রেজভী জোমাদ্দার, পৌর যুব সংহতির আহ্বায়ক নাসির উদ্দিন দুলাল সরদার, ইকরী ইউনিয়ন যুব সংহতির সভাপতি হাসান জোমাদ্দার প্রমুখ।




বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।

ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,

আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম

ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী

বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১

”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা