শিরোনাম
  চট্টগ্রাম ইপিজেড থানাধীন ব্যাংক কলোনী এলাকায় ০২ জন শিশুকে যৌন নির্যাতন করার অপরাধে ০১ জন যৌন নির্যাতক’কে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২য় আসামী আবু তালেব (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।       ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১       “”কন্যা শিশুকে দত্তক নিয়ে গৃহকর্মী বানিয়ে নির্যাতন, বাবা-মা আটক, থানায় মামলা দায়ের””       ভালুকায় ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৪কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার       চট্টগ্রাম  এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ‘‘প্লাটিনাম’’ পরিবহনের একটি বাসসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       না ফেরার দেশে চলে গেলেন চট্রগ্রাম উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান।       ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।       (কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ        চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার    


চট্রগ্রাম প্রতিনিধি  হোসেন মিন্টুঃ
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর প্রধান শিক্ষা হচ্ছে মানবতার কল্যানে কাজ করা। তিনি আল্লাহর প্রেরিত রাসূল হিসেবে ইসলাম ধর্ম প্রচারের পাশাপাশি অভুক্ত, নিপীড়িত, অসহায় মানুষের মুক্তির জন্য নিজেকে আত্মনিয়োগ করেছিলেন। তার মানবিক শিক্ষাকে ধারন করে মানবকল্যানে সকলকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, মানবতার মূর্ত প্রতীক হযরত মোহাম্মদ( সাঃ) হাজার বছর আগে মহামারী প্রতিরোধে তার সাহাবীদের আইসোলেশন, হোম কোয়ারেন্টাইন- এর উপদেশ দিয়েছিলেন যা আজ আধুনিক বিজ্ঞানও সমর্থন করছে। এদেশের সকল ক্রান্তিলগ্নে আওয়ামীলীগ নেতাকর্মীরা সাহসী ভুমিকা পালন করেছে উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম বলেন, ১৯৭০ -১৯৯১এর ঘূর্ণিঝড় জলোচ্ছ্বাসে আওয়ামী লীগের নেতাকর্মীরা উপকূলীয় এলাকার সর্বহারা মানুষের পাশে দাঁড়িয়েছিল । আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে ১৯৯১ সালে ঘূর্ণিঝড় জলোচ্ছ্বাসে ভেসে আসা পঁচা গলিত লাশ নিজ হাতে দাফন করেছিলেন চট্টল বীর এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী। শহরের মুসলিম হলে বেসরকারী পর্যায়ে তৈরি করেছিলেন ডায়রিয়া, কলেরা হাসপাতাল ও ওরস্যালাইন তৈরী প্রকল্প। তিনি বলেন, তাঁর সহযোদ্ধা হিসেবে আমরাও বর্তমানে করোনাভাইরাসের দুর্যোগ মোকাবিলায় জীবনবাজী রেখে কাজ করে চলেছি। তিনি আরো বলেন, ১৯৭১ সালে নিরস্ত্র বাঙালী জাতির উপর পাকবাহিনী নিষ্ঠুরভাবে হত্যাযজ্ঞ চালিয়েছিল। পরে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে এই বাঙালী জাতি পাকিস্তানি হানাদারদের নাকে খত দিয়ে পরাজিত করেছিল। একই ভাবে করোনা দুর্যোগ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ জাতি সফল হবে। তিনি উপস্থিত সকলকে সরকারী নির্দেশনা, ডাক্তারের পরামর্শ অনুসরণের আহ্বান জানিয়ে বলেন, এই মহামারী থেকে সকলকে রক্ষা করতে -আলেম, উলেমা, ইমাম, মুয়াজ্জিনদের সচেতনতামূলক ভুমিকা পালন করতে হবে। রবিবার ১০ মে আগ্রাবাদের এক কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সার্বিক তত্ত্বাবধানে মরহুমা আলহাজ্ব মোছাম্মৎ রোখসানা আক্তার হীরা ফাউন্ডেশনের উদ্দ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও কোরআান হাফেজদের মাঝে নগদ অর্থ প্রদানসহ, খাদ্য ও ইফতার উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন মরহুমা আলহাজ্ব মোছাম্মৎ রোখসানা আক্তার হীরা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু সহ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ-সংগঠনের  নেতৃবৃন্দ।




চট্টগ্রাম ইপিজেড থানাধীন ব্যাংক কলোনী এলাকায় ০২ জন শিশুকে যৌন নির্যাতন করার অপরাধে ০১ জন যৌন নির্যাতক’কে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম ডবলমুরিং থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২য় আসামী আবু তালেব (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

“”কন্যা শিশুকে দত্তক নিয়ে গৃহকর্মী বানিয়ে নির্যাতন, বাবা-মা আটক, থানায় মামলা দায়ের””

ভালুকায় ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৪কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম  এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ‘‘প্লাটিনাম’’ পরিবহনের একটি বাসসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

না ফেরার দেশে চলে গেলেন চট্রগ্রাম উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান।

ভান্ডারিয়া উপজেলায় গৌরিপুর ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মশুচি।

(কোভিড-১৯) নমুনা পরীক্ষা ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ডাঃ সাবরিনা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ

 চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্য গ্রেফতার

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার

সিইপিজেডস্থ “রূপসা কিং গ্রুপ”থেকে অনৈতিক লেনদেন-৮কোটি ৪২লাখ টাকা জব্ধ…!

মুজিব বর্ষ উপলক্ষে, দক্ষিণ হালিশহর ক্রিয়া সংস্থার T10 ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ২০২০ইং