শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


ঝালকাঠি জেলা প্রতিনিধি:
মো: রিয়াজ মোর্শেদ:-
আবহমানকাল ধরে মানবদেহের জন্য রক্তদান এবং রক্ত গ্রহণের ব্যবহার চলছে। ‘আশরাফুল মাখলুকাত’ বা সৃষ্টির সেরা জীব হিসেবে মানুষের মহামূল্যবান জীবন ও দেহ সুরক্ষায় রক্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ ও অপরিহারর্য্য একটি তরল,যেকোনো দুর্ঘটনায় শরীর থেকে রক্ত ঝরে গেলে দেহের অভ্যন্তরে অন্ত্র বা অন্য কোনো অঙ্গ থেকে রক্তক্ষরণ হলে অস্ত্রোপচারের জন্য রক্তের খুব প্রয়োজন। প্রসবজনিত অপারেশনের সময় বা বড় ধরনের দুর্ঘটনার মতো নাজুক অবস্থায় রক্ত দেওয়া অত্যাবশ্যকীয় হয়ে পড়ে। মানবদেহে রক্তশূন্যতার জন্য রক্ত গ্রহণের যেমন বিকল্প নেই, তেমনি রক্তের চাহিদা পূরণের জন্য রক্ত বিক্রয় বৈধ নয়। তবে বিনা মূল্যে রক্ত না পেলে রোগীর জন্য রক্ত ক্রয় করা বৈধ, কিন্তু এতে বিক্রেতা গুনাহগার হবে। তাই স্বেচ্চায় আমাদের রক্তদান করে মানবতার কল্যানে কাজ করে যাওয়া উচিত।আর সেই মহান কাজটি যারা করেন তাদের কে অনুপ্রাণিত ও সম্মান জানাতে
 আইডিয়াল ইয়ুথ সোসাইটি  নামের একটি সামাজিক সংগঠন স্বেচ্চায় রক্তদাতাদের সম্মাননা স্মারক প্রদান করেন।
গত ১০ই সেপ্টেম্বর ২০ শনিবার বিকেল ৪ঘটিকায় শেখেরহাট ইউনিয়ন পরিষদের মাঠে স্বেচ্ছায় রক্তদাতা সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নিয়মিত স্বেচ্ছায় রক্তদাতা দের উৎসাহ এবং নতুন দের উৎসাহ দেয়ার জন্য এই আয়োজন।
উক্ত অনুষ্ঠানে এ প্রধান অতিথি ছিলেন জনাব নূরুল আমীন খান সুরুজ,চেয়ারম্যান ৯নং শেখেরহাট ইউনিয়ন পরিষদ ও যুগ্ন সাধারণ সম্পাদক, ঝালকাঠি জেলা আওয়ামিলীগ। এবং বিশেষ অথিতি ছিলেন জনাব দিলদার আহমেদ নবীন,জনাব ইউনুস খান,জনাব শামীম মজুমদার, জনাব মনির জামান,জনাব এইচ এম রিয়াজ খান অশ্রু।
অথিতিরা এই আয়োজন এর সাধুবাদ জানায় এবং সংগঠন এর সফলতা কামনা করে বিভিন্ন আলোচনা করেন।এবং বিভিন্ন সামাজিক সংগঠন এর প্রতিনিধারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
অনুষ্ঠান পরিচালনা করেন জনাব রুহুল আমীন।
স্বেচ্ছায় রক্তদাতা দের পাশাপাশি সামাজিক ও মানবিক কাজে অবদান রাখার জন্য বিভিন্ন সামাজিক সংগঠন কে সম্মাননা স্মারক দেয়া হয়।
এবং অনুষ্ঠান এর সভাপতিত্ব করেন আইডিয়াল ইয়ুথ সোসাইটি এর সভাপতি। এবং তিনি বলেন, বদলে গিয়ে বদলে দেবো এই শ্লোগানে
মানুষের জন্য,দেশের জন্য,সমাজের জন্য
তীব্র দায়িত্বশীল মস্তিষ্ক নিয়েই আইডিয়াল ইয়ুথ সোসাইটির পথচলা শুরু করে ২০১৮সালের  এর শেষ দিকে।  আমরা মনে করি আমি থেকে আমরা, আমরা থেকে সমাজ, সমাজ থেকে দেশ, আমি বদলে গেলে আমরা, সমাজ দেশ বদলে যাবে




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা