শিরোনাম
  ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ০৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম       চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ধসঢ়; থানাধীন বিশ্বকলোনী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       আনুমানিক ১২ কোটি ৪১ লক্ষ টাকা মূল্যের ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান এবং ১৪ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ ডজন মামলার আসামী বাঁশখালীর পুইছড়ি এলাকার মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       জেএসইউএসের উদ্যোগে নগরীর ২০নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ       ১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত       স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন       ঢাকা ছাড়লেন মোদি       “কর্ণফুলী উপজেলায় প্রথমবারের মতো আন্তর্জাতিক দাবার আসর বসলো” ক্রীড়া সংস্থার কর্মকান্ডকে গতিশীল করতে উপজেলা প্রশাসনের সহায়তার আশ্বাস       মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে – একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি : এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা সম্পন্ন।    


বিশেষ প্রতিনিধিঃ ‘মানব উন্নয়নে অধিকার প্রতিষ্ঠায় শিক্ষা স্বাস্থ্য ও পরিবেশ সংরক্ষণে আমরা বদ্ধ পরিকর’-এ  সামনে রেখে বেসরকারি উন্নয়ন সংস্থা যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস) উদ্যোগে সংস্থার অন্যতম কর্মএলাকা ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধেমূলক মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।গত ২৯ মার্চ জেএসইউএস কোরবানীগঞ্জ শাখা কার্যালয় হতে শুরু হওয়া এ কার্যক্রমের উদ্বোধন করেন, সংস্থার সিনিয়র এসিসটেন্স ডিরেক্টর জনাব এম এ আসাদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রোগ্রাম ম্যানেজার (শিক্ষা) মুনজিলুর রহমান, প্রোগ্রাম ম্যানেজার (এসডিপি) আরিফুর রহমান, সিএইচডিআরপি কল্লোল কান্তি দাশ, এসসিই প্রকল্পের ফিল্ড সুপারভাইজার জাফরিন চৌধুরী ও ফারজানা আক্তার প্রমুখ।এ প্রসঙ্গে জনাব এম এ আসাদ বলেন, “সম্প্রতি সারা দেশে করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই নতুন নতুন আক্রান্তের খবর আমরা শুনতে পাচ্ছি। স্বাস্থ্য সচেতনতায় মাস্ক ব্যবহার অন্যতম। এছাড়াও নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তোলা গেলে এ ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। আর এজন্য সকলের মাঝে সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প হতে পারে না।” চট্টগ্রাম জেলা প্রশাসন হতে নিয়মিত এ বিষয়ে সচেতনতা বার্তা প্রদান করা হচ্ছে, মোবাইল কোর্টও পরিচালনার করা হচ্ছে। সরকারের সহযোগি সংস্থা হিসেবে জেএসইউএস এ কার্যক্রম চলমান রাখবে বলে তিনি মন্তব্য করেন।কোরবানীগঞ্জ হতে শুরু হওয়া এ সচেতনতামূলক ক্যাম্পেইনে জনগুরুত্বপূর্ণ স্থান যেমন কোরবাণীগঞ্জ জামে মসজিদ, কায়সার নিলুফার কলেজ মোড়, পীতাম্বর শাহ মোড়, খাতুনগঞ্জ, আসাদগঞ্জ, জেল রোড, টেরি বাজার মোড়সহ বেশকিছু স্থানে দিনমজুর, রিক্সাচালক, ক্ষুদ্র দোকানী, পথচারী এবং বয়স্কদের মাঝে প্রায় ২ শতাধিক মাস্ক ও লিফলেট বিনামূল্যে বিতরণ করা হয়। দেওয়ান বাজার ওয়ার্ডের অন্যান্য এলাকায় পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।গত বছর মার্চ থেকে শুরু হওয়া করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন দাতা সংস্থা, সরকারী প্রতিষ্ঠান, জেএসইউএসের নিজস্ব অর্থায়ন এবং জেএসইউএস নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীনের ব্যক্তিগত সহযোগিতায় প্রতিবন্ধী ব্যক্তি ও তৃণমূল মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা ছাড়াও স্বাস্থ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।
এখানে উল্লেখ্য, জেএসইউএস প্রতিষ্ঠালগ্ন থেকেই প্রতিবন্ধী ব্যক্তি, নারী ও শিশুদের অবস্থা ও অবস্থানের ইতিবাচক পরিবর্তন ও আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে।




ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ০৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ধসঢ়; থানাধীন বিশ্বকলোনী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

আনুমানিক ১২ কোটি ৪১ লক্ষ টাকা মূল্যের ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান এবং ১৪ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ ডজন মামলার আসামী বাঁশখালীর পুইছড়ি এলাকার মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

জেএসইউএসের উদ্যোগে নগরীর ২০নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ

১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন

ঢাকা ছাড়লেন মোদি

“কর্ণফুলী উপজেলায় প্রথমবারের মতো আন্তর্জাতিক দাবার আসর বসলো” ক্রীড়া সংস্থার কর্মকান্ডকে গতিশীল করতে উপজেলা প্রশাসনের সহায়তার আশ্বাস

মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে – একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি : এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা সম্পন্ন।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা