শিরোনাম
  র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।       মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন       নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক       র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।       র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।    


 

আব্দুল মাবুদ সওদাগর দোকান মালকি সমতরিি উদ্যোগে অসহায় মানুষরে মাঝে মাস্ক ,
সুরক্ষা সামগ্রীও খাবার বতরিণ


প্রসে বজ্ঞপ্তিীঃ১০ আগস্ট

দক্ষণি হালশহির নউি র্মুংি আব্দুল মাবুদ সওদাগর দোকান মালকি সমতরিি উদ্যোগে করোনায় অসহায় মানুষরে মাঝে
মাস্ক ,হ্যান্ড-স্যানটািইজার ,খাবার ও সুরক্ষা সামগ্রী বতরিণ গতকাল ৯আগষ্ট বকািলে ব্যারষ্টাির কলজে এলাকায়
সমতরিি সভাপতি মোঃ ইব্রাহমি খললি বাদশার সভাপতত্বেি বতরিণ ‌সম্পন্ন করন।ে
অনুষ্ঠানে প্রধান অতথিি হসবিেে উপস্থতি থকেে বতরিণর্ কমসূচি উদ্বোধন করনে ৩৯নংওর্য়াড কাউন্সলরি ‌হাজী
জয়িাউল হক সুমন, এতে সম্মানতি অতথিি হসবিেে উপস্থতি ছলনিে ইপজডিে থানা আওয়ামী লীগ আহবায়ক হাজী মোঃ হারুন
উর রশীদ।
এসময় অন্যান্যর মধ্যে সমতরিি সহ- সভাপতি শ্যামল বশ্বািস, মনরি হোসন,েসাধারণ সম্পাদক মোঃআলাউদ্দন,িআবুল
কাসম,ে আবু তালব,েবাবু বাসু সহ সমতরিি সদস্য বৃন্দএবং এলাকার গন্যমান্য ব্যর্ক্তবগি উপস্থতি ছলনি।ের্
কাযক্রমে এলাকায় প্রায় ৩শত লোক কে মাস্ক ,হ্যান্ড-স্যানটািইজার ,খাবার ও সুরক্ষা সামগ্রী বতরিণ প্রদান করা
হয়।


এসময় কাউন্সলরি হাজি জয়ািউল হক সমুন বলন,ের্ দূযোগর্ মূহত্বে অসহায় মানুষরে পাশে বৃত্তশালীদরে এগয়েি আসার
জন্য দৃঢ় আহবান করন।ে তনিি সমতরিি উদ্যোগ কে সাধুবাদ জানান।




র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।

র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ