1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে জনগণের মাঝে শরবত বিতরণ আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা

আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৮৭ বার পঠিত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

র‌্যাব-১১ সিপিএসপি নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত হলো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার চৈতনকান্দা গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মোহাম্মদ রিপন (৪০) ও একই গ্রামের আফসার উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম (২৫)। গ্রেফতারের পর আসামীদেরকে আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব-১১ এর ডিএডি/বিডি মোহাম্মদ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। র‌্যাব জানায়, মঙ্গলবার রাত ৩ টায় মাদকদ্রব্যের একটি বড় চালান ক্রয় বিক্রয় হচ্চে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ নরসিংদীর চৌকস আভিযানিক দল চৈতনকান্দা গ্রামের মাদক বিক্রেতা রিপনের বিল্ডিং এর সামনে একটি অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কিছু লোক পালানোর চেস্টা করে। তখন ফোর্সের সহায়তায় রিপন ও সাইফুল ইসলামকে আটক করা হয়। পরে তল্লাশী চালিয়ে তাদের থেকে উদ্ধার করা হয় ৩৪ কেজি গাঁজা যার বর্তমান মূল্য প্রায় ৬ লাখ ৮০ হাজার টাকা।

র‌্যাব আরও জানায়, ধৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। আর্থিক ভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে। পরে আড়াইহাজারসহ পাশবর্তী জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park