1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে গাজাসহ ২ জন গ্রেফতার সোনারগাঁয়ে একটি গ্রামে অন্য দেশের সাথে মিলে রেখে ঈদ-উল-ফিতর উদযাপন সোনারগাঁও উপজেলা শাখা আরজেএফে এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত সোনারগাঁয়ে বিজয় ধ্বনি যুব সংঘের উদ্যোগে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজায় ছয়টি ইটিসি বুথ উদ্বোধন সোনারগাঁয়ে মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০০৩ এর উদ্যোগে দুটি মাদরাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার সোনারগাঁয়ে ”দৈনিক সমকালীন কাগজ” এবং ”জাগো সোনারগাঁও টুয়েন্টি ফোর ডটকম” এর সৌজন্যে দোয়া ও ইফতার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সাংবাদিক সূর্য আহমেদ মিঠুন পরিচালিত মিউজিক্যাল ফিল্ম আত্মহারা সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁয়ের আলমদীতে মসজিদ ঘেঁষে জোরপূর্বক কারখানা নির্মানের অভিযোগ

আড়াইহাজারে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্ঠা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৫২ বার পঠিত

আড়াইহাজার সংবাদদাতা:—
নারাণণগঞ্জের আড়াাইহাজারে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন কে কুপিয়ে জখম করা হয়েছে । তাকে রাজধানী একটি বেসরকারি হাসপাতালে আইসিওতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। সোমবার (২ অক্টোবর) রাত পৌনে ১০ টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রতিদিনের মত বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয়ে নেতা কমীর্দের সাথে আলোচনা শেষে সবাইকে বিদায় দিয়ে বাড়ি ফিরে থাকেন। দলীয় কার্যালয় থেকে তার বাড়ির দুরত্ব আধা কিলোমিটার দুরত্বের কম। সোমবার রাতে রাত পৌনে দশটার দিকে দলীয় কার্যালয়ে সকলকে বিদায় দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌছালে মুখোশধারী একদল দুর্বৃত্ত ধাড়ালো দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় এলোপাথাড়ি দা’য়ের কুপে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন বেড়িয়ে আসার পুর্বেই দুবৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থার কারনে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে স্বজনরা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন কে রাজধানী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

ঘটনার খবর শুনে সোমবার মধ্যরাকে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। হাসপাতালের চিকিৎসকদের কাছ থেকে আহত দেলোয়ারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
দেলোয়ার হোসেনের ছোট ভাই জাকির হোসেনে জানান, ভাইয়ের (দেলোয়ার হোসেন) অবস্থা খুবই গুরুতর। তার শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়েছে। তাকে আইসিউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কি কারণে আওয়ামীলীগ নেতা দেলোয়ারের উপর এ হামলা হয়েছে সে বিষয়ে পুলিশসহ একাদিক আইন শৃক্সক্ষলা বাহিনী তদš Íকরছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park