শিরোনাম
  ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ০৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম       চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ধসঢ়; থানাধীন বিশ্বকলোনী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       আনুমানিক ১২ কোটি ৪১ লক্ষ টাকা মূল্যের ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান এবং ১৪ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ ডজন মামলার আসামী বাঁশখালীর পুইছড়ি এলাকার মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       জেএসইউএসের উদ্যোগে নগরীর ২০নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ       ১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত       স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন       ঢাকা ছাড়লেন মোদি       “কর্ণফুলী উপজেলায় প্রথমবারের মতো আন্তর্জাতিক দাবার আসর বসলো” ক্রীড়া সংস্থার কর্মকান্ডকে গতিশীল করতে উপজেলা প্রশাসনের সহায়তার আশ্বাস       মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে – একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি : এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা সম্পন্ন।    


 মোঃ বেল্লাল ভালুকা প্রতিনিধিঃ-
ময়মনসিংহের ভালুকায় এক বিশ্ববিদ্যালয় পড়ূয়া ছাত্রকে সালিশ থেকে হাতকড়া পড়িয়ে ধরে এনে থানায় নিযার্তণ ও মোটা অংকের টাকার দাবিতে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারে দেয়ার হুমকী দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে জামিনে এসে ভূক্তভোগী পরিবার বিচার চেয়ে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার বরাবর দেয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ডাকাতিয়া গ্রামের আলী আজগরের ছেলে বেসরকারী সতীশ দিপঙ্কর বিশ্ববিদ্যালয়ের বিএ ইন ইংলিশ বিভাগে অধ্যায়নরত সুমন মিয়া গত ২৪ জুলাই স্থানীয় হোসেনপুর গিলারচালা বাজারে যান। বাজারে প্রতিবেশি আনোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান আগুণের সাথে অনেকদিন পর দেখা হয়। তখন সুমন সখিপুর মুজিব কলেজে পড়ার সময় আগুণকে দেয়া হাওলাদ টাকা ফেরত চাইলে দু’জনের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটলে বাজারের লোকজন ঝগড়া থামিয়ে স্থানীয়ভাবে মিমাংসার জন্য সালিশ বসে। এসময় এসআই রুহুল আমিন (২) সুমনকে সালিশ থেকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে আসেন এবং থানার দ্বিতলায় নিয়ে একটি চেয়ারে বসান। এসময় এসআই রুহুলের সামনেই ওই রুমে বসে থাকা এসআই ইকবাল তাকে তার রুল দিয়ে সুমনের হাতের কুনুই ও পায়ের জয়েন্টসহ বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মকভাবে নিযার্তন চালানো হয়। এতে সুমন জ্ঞান হারিয়ে ফেলেন। পরে জ্ঞান ফিরলে তাকে সারা রাত থানা হাজতে রাখা হয়। সকালে সুমনের মা থানায় গেলে এসআই ইকবাল তার মায়ের কাছে এক লাখ টাকা দাবি করেন এবং না দিলে তার ছেলের বিরুদ্ধে মাদক ও অপহরণ মামলা দিয়ে ক্রস ফায়ারে হত্যার হুমকী দেয়া হয়। পরে এসআই রুহুল আমিনের কাছে ২০ হাজার টাকা দেয়া হয়। তখন এসআই রুহুল আমিন সুমনের মাকে জানান, কিছুক্ষনের মধ্যে ফিফটি ফোরে আপনার ছেলেকে চালান করে দিচ্ছি, কোর্টে যাবে আর আসবে। পরে দেখা গেছে, জাহিদ হাসান আগুণকে বাদি করে মিথ্যে চুরির মামলা দিয়ে সুমনকে আদালতে প্রেরণ করা হয়। মামলায় সুমনের ভাই শাহিন ও প্রতিবেশি দিনারসহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করা হয়। পরে একদিন হাজতবাসের পর সুমন জামিনে বাড়ি এসে ঘটনার বিচার চেয়ে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।
নিযার্তণের শিকার সুমন মিয়া জানান, আগুনের কাছে পাওনা টাকা চাওয়ায়, তার সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। আর এই ঘটনাকে কেন্দ্র করে এসআই রুহুল আমিন ও এসআই ইকবাল আমার সাথে এসব আচরন কনে। শুধু তাই নয় আমার মায়ের কাছে এক লাখ টাকা দাবি করা হয় এবং না দিলে মাদক ও অপহরণ মামলা দিয়ে ক্রসফায়ারে হত্যার হুমকী দেয়া হয়। তাই ঘটনার বিচার চেয়ে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করি।নিযার্তণের শিকার সুমনের মামা সাবেক ইউপি মেম্বার, ৮ নম্বর ডাকাতিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনায় তার বিশ্ববিদ্যালয় পড়ূয়া ভাগিনাকে স্থানীয় একটি সালিশ থেকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে অমানসিক নিযার্তণ চালানো হয়। এমনকি মোটা অঙ্কের টাকার দাবিতে মিথ্যে মামলা দিয়ে ক্রসফায়ারেরও হুমকী দেয়া হয়। পরে চুরির মামলা দিয়ে সুমনকে আদালতে প্রেরণ করেন এসআই রুহুল আমিন।
ভালুকা মডেল থানার এসআই রুহুল আমিন (২) সুমনকে চুরির মামলা দিয়ে আদালতে প্রেরনের বিষয়টি স্বীকার করে বলেন, আমি ওই এলাকায় ডিউটিতে ছিলাম। খবর পেয়ে চুরির সাথে সংশ্লিষ্ট থাকার অভিযোগে সুমনকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং পরদিন চুরির মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়। টাকা দাবি ও ক্রসফায়ারের বিষয়টি বানোয়াট ও মিথ্যে।
ভালুকা মডেল থানার এসআই ইকবাল জানান, রুহুল আমিন (২) গ্রেপ্তার করে এনেছিল। স্বীকার করে বলেন আমি দুতালা ছিলাম  এবং নির্যাতনের বিষয়টি অস্বীকার করেন। আরও বলেন সে  শাহিন ডাকাতের বাই সে খুব খারাপ লোক শাহিনের নামে ডাকাতি মামলা ও মাদক মামলাসহ কয়েকটি মামলা রয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, লিখিত অভিযোগ দিয়ে থাকলে ঘটনাটি সত্য কিনা তা সিনিয়ররা তদন্ত করে দেখবেন।




ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ০৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ধসঢ়; থানাধীন বিশ্বকলোনী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

আনুমানিক ১২ কোটি ৪১ লক্ষ টাকা মূল্যের ৪,১৩,৭০০ (চার লক্ষ তের হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান এবং ১৪ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ ডজন মামলার আসামী বাঁশখালীর পুইছড়ি এলাকার মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

জেএসইউএসের উদ্যোগে নগরীর ২০নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ

১১ এপ্রিলের ইউপি ও পৌর নির্বাচন স্থগিত

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপনে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন

ঢাকা ছাড়লেন মোদি

“কর্ণফুলী উপজেলায় প্রথমবারের মতো আন্তর্জাতিক দাবার আসর বসলো” ক্রীড়া সংস্থার কর্মকান্ডকে গতিশীল করতে উপজেলা প্রশাসনের সহায়তার আশ্বাস

মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে – একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি : এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা সম্পন্ন।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা