শিরোনাম
  র‌্যাব-৭ এর অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন চৌয়ারা বাজার এলাকা থেকে আনুমানিক ০৪ লক্ষ টাকা মূল্যের ৩৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।       প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান এর সাথে সিআরইউর সম্পাদকের সৌজন্য সাক্ষাত       ঝালকাঠিতে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় ২দিন ব্যাপি হিরো বাইক মেলার উদ্বোধন।       আমদানি খরায় লাগামহীন পেঁয়াজের দাম       র‌্যাব-৭ এর পৃথক দুইটি অভিযানে আনুমানিক ০৮ লক্ষ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজা এবং ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী আটক; মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।       ব্রাহ্মণবাড়িয়ায় দই নিয়ে বাগবিতণ্ডা, মারধরে কনের বাবার মৃত্যু       চট্টগ্রামে ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       র‌্যাব-৭ এর অভিযানে আনুমানিক ৬০ লক্ষ টাকা মূল্যের ১৯,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক       র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।       মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন    


মাইনুদ্দীন চিশতী ব্রাহ্মণবাড়িয়ার; কসবা উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে জহির মিয়া (২০) ও অনিক (২৭) নামে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (১০ জুলাই) দুপুরে উপজেলার বায়েক ইউনিয়নের নয়নুর চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

জহির কসবা উপজেলার কাইমপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ও অনিক বুগীর গ্রামের মনির হোসেনের ছেলে। এ ঘটনায় জাকির হোসেন নামে একজনকে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে নয়নুর চৌমুহনী এলাকার একটি বাড়িতে নতুন সেপটিক ট্যাংক থেকে বাঁশ তুলতে নামেন জহির। অনেকক্ষণ ধরে তিনি ওঠে না আসায় প্রথমে অনিক এবং পরে জাকির নামের সেখানে। কিন্তু তিনজনের কেউই ওঠে আসেনি। পরে বাড়ির লোকজন দেখতে পান তিনজনই অচেতন অবস্থায় পড়ে আছেন। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরেকজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর ভূঁইয়া জানান, সেপটিক ট্যাংকে অক্সিজেনের অভাবে এ দুর্ঘটনা ঘটতে পারে। মৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




র‌্যাব-৭ এর অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন চৌয়ারা বাজার এলাকা থেকে আনুমানিক ০৪ লক্ষ টাকা মূল্যের ৩৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান এর সাথে সিআরইউর সম্পাদকের সৌজন্য সাক্ষাত

ঝালকাঠিতে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় ২দিন ব্যাপি হিরো বাইক মেলার উদ্বোধন।

আমদানি খরায় লাগামহীন পেঁয়াজের দাম

র‌্যাব-৭ এর পৃথক দুইটি অভিযানে আনুমানিক ০৮ লক্ষ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজা এবং ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী আটক; মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

ব্রাহ্মণবাড়িয়ায় দই নিয়ে বাগবিতণ্ডা, মারধরে কনের বাবার মৃত্যু

চট্টগ্রামে ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস

র‌্যাব-৭ এর অভিযানে আনুমানিক ৬০ লক্ষ টাকা মূল্যের ১৯,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক

র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা