শিরোনাম
  ঝিনাইদহে ৬০ (ষাট) বোতল ফেন্সসিডিলসহ একটি কালো রং এর ১৬০ সিসি Apache RTR 4v মোটর সাইকেল উদ্ধার।       বরুড়ায় তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত       বরুড়ায় তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত       ভান্ডারিয়ায় জাতীয় পার্টি জেপী  অংগ সংগঠন  ছাত্র সমাজের প্রতিষ্ঠাবার্ষিকী       চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টনটুর্নামেন্ট-২০২৩ইং স্হানঃ গৌরীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন       মঠবাড়িয়ায় প্রেম করে পরিবারের অমতে পালিয়ে গিয়ে বিয়ে,অতঃপর হাসপাতাল থেকে লাশ উদ্ধারঃ       ডিজিটাল ড্রিম বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মোঃ সাইদ চৌধুরীর পক্ষ থেকে শীতার্তদের কম্বল বিতরণ।       সরিষাবাড়ীতে উপজেলা নির্বাহি কর্মকর্তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল       ঝালকাঠি’তে তাবলীগের মুসল্লীদের অচেতন করে টাকা ও মোবাইল চুরি ।       বন্দরটিলায় ছারপোকার ঔষধের বিষক্রিয়াতে দুই বোনের মৃত্যু…!    


ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী রোববার সকাল ১০টায় সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


জানা যায়,ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান (৫৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪) লক্ষীপুর বিলডাঙ্গী নামক বালিডাঙ্গী-ঠাকুরগাঁও হাইওয়ে সড়কে মটর সাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসায় যাওয়ার পথে হানিফ কোচের চাপায় পরে নিহত হন।

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদরাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমিকে নিয়ে মা-বাবা মথুরাপুর থেকে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর মাদরাসার উদ্দেশ্যে রাওনা দেন।বিলডাঙ্গী এলাকায় পৌঁছালে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।সেসময় ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হন।এবং পরে এলাকাবাসী বাকি দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

উক্ত দূর্ঘনায় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।ঘটনাস্থলেই মেয়েটির মা মত্যু বরণ করেন এবং মেয়ে ও বাবাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন বলেন,বাবা-মেয়ে দুজনেই আগেই মারা গেছে।

এ ঘটনায়,ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কামাল হোসেন বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যাই।এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। লাশ উদ্ধার করে মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান।

উক্ত সড়ক দুর্ঘটনায় ঐ এলাকায় এক শোকের ছায়া নেমে আসে এবং নিহতে আত্মীয় স্বজনরা অশ্রু ঝরে কান্না কাটি করেন।

গীতি গমন চন্দ্র রায় গীতি
স্টাফ রিপোর্টার
০১৭৫১১১৮৭৮৭




ঝিনাইদহে ৬০ (ষাট) বোতল ফেন্সসিডিলসহ একটি কালো রং এর ১৬০ সিসি Apache RTR 4v মোটর সাইকেল উদ্ধার।

বরুড়ায় তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

বরুড়ায় তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

ভান্ডারিয়ায় জাতীয় পার্টি জেপী  অংগ সংগঠন  ছাত্র সমাজের প্রতিষ্ঠাবার্ষিকী

চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টনটুর্নামেন্ট-২০২৩ইং স্হানঃ গৌরীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন

মঠবাড়িয়ায় প্রেম করে পরিবারের অমতে পালিয়ে গিয়ে বিয়ে,অতঃপর হাসপাতাল থেকে লাশ উদ্ধারঃ

ডিজিটাল ড্রিম বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মোঃ সাইদ চৌধুরীর পক্ষ থেকে শীতার্তদের কম্বল বিতরণ।

সরিষাবাড়ীতে উপজেলা নির্বাহি কর্মকর্তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ঝালকাঠি’তে তাবলীগের মুসল্লীদের অচেতন করে টাকা ও মোবাইল চুরি ।

বন্দরটিলায় ছারপোকার ঔষধের বিষক্রিয়াতে দুই বোনের মৃত্যু…!

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

১ম বারের মতো লং পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে, দক্ষিণ হালিশহর ক্রিড়া সংস্থা

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ