শিরোনাম
  র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।       মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন       নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক       র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।       র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।       র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।    


মো:রিয়াজ মোর্শেদ:
ঝালকাঠি জেলা প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপজেলা শহরের বিভিন্ন প্রতিষ্ঠান প্রাঙ্গনে বৃক্ষরোপণ করা হয়েছে।
বুধবার (৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে ফলদ, বনজ এবং ঔষধি-এই তিন ধরনের গাছ রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির শুরু হয়। এরপর সরকারি নলছিটি ডিগ্রী কলেজ, থানা ও উপজেলা পরিষদ চত্বর ও জনগুরুত্বপূর্ণ স্থানে গাছের চারা রোপণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, পৌর মেয়র ও উপজেলা অাওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, সহকারি কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন, নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. মো. কাওসার হোসাইন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোন্দকার মুজিবুর রহমান, কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ.এম আখতারুজ্জামান বাচ্চু, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেরাজুল ইসলাম সেলিম, সরকারি নলছিটি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম কবির, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডা. ইউসুফ আলী তালুকদার, প্রচার সম্পাদক ও নলছিটি গার্লস স্কুলের প্রধান শিক্ষক মো. জলিলুর রহমান আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, সাধারণ সম্পাদক জনার্ধন দাস,নলছিটি থানার সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন কবির, এসআই নাইমুর রহমান, উপজেলা কৃষকলীগ সভাপতি ফিরোজ আলম, ছাত্রলীগ সভাপতি অনিক সরদার, সিটিজেন ফাউন্ডেশনের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মিলন কান্তি দাস, যুগ্ম আহ্বায়ক মো. জহির চৌধুরী, মো. সাইদুল ইসলাম, এস.আর সোহেল, সোহেল রানা, জাহিদুল ইসলাম, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, সদস্য ফেরদৌসি ইভা, আজিজুর রহমান মিরাজ, গাজী আরিফুর রহমান, সংগঠনের মগড় ও ভৈরবপাশা ইউনিয়ন শাখা কমিটির সমন্বয়ক মো. শাহদাত আলম, পৌর শাখার আহ্বায়ক মো. মশিউর রহমান, যুগ্ম আহ্বায়ক মো. দুলাল হোসেন, সদস্য সচিব শামীম হোসেন সাগর, নাচনমহল ইউনিয়ন শাখার সদস্য সচিব কামরুল ইসলাম মাস্টার, জ্যেষ্ঠ সাংবাদিক এম. আর কামরুল প্রমুখ।
নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন জানান, কারো মুখাপেক্ষী না হয়ে সবুজ বাংলাদেশ গড়তে নিজেদেরই উদ্যোগী হওয়া প্রয়োজন। প্রকৃতির ভারসাম্য রক্ষার পাশাপাশি জীববৈচিত্র্য রক্ষায়ও বৃক্ষরোপণের বিকল্প নেই। সিটিজেন ফাউন্ডেশনের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  আজ নলছিটি উপজেলা শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও গুরুত্বপূর্ণ স্থানে  ফলদ, ভেষজ, কাঠ ও ছায়া প্রদানকারী বিভিন্ন জাতের চারা রোপণ করা হয়েছে। এই কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান ও জনগুরুত্বপূর্ণ স্থানে বৃক্ষরোপণ করা হবে।




র‌্যাব-৭ এর অভিযানে কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে আনুমানিক ৩০ লক্ষ টাকা মূল্যের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ২৮,৭০,১০০ টাকা, বাংলাদেশী জাল ৩,০০,০০০ টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩,০৫,০০০ কিয়াট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্প নগরিতে সম্পত্তি জবর দখল, অর্থ আত্মসাতের অভিযোগ, অতপর প্রধান মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

নিখোঁজের দুইদিন পরে লাশ পাওয়া গেল স্কুল ছাত্র রাজকুমারের…!

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে আনুমানিক ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৭২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার পরশুরামের সাতকুচিয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্যাতিতা গৃহবধূকে এসিড নিক্ষেপকারী এজাহারনামীয় প্রধান আসামি তারেক (২৪) আটক।

র‍্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং ফেনী জেলার ফেনী সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এলাকায় দালাল ও প্রতারক চক্রের ৩৪ সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন হাশিমপুর এলাকায় আয়োজিত সভায় গুলিবর্ষণ ও নাশকতার মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন @সুজন ও তার অপর সহযোগীকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি বিদেশী রিভলবার ও ১৩ রাউন্ড গুলিসহ আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় দুইটি চাইনিজ কুড়াল ও একটি ছুরিসহ ০৫ জন ডাকাত আটক।

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার পটিয়া এলাকা থেকে আনুমানিক ২৮ লক্ষ টাকা মূল্যের ৯,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয় এস.এস.সি ব্যাচ-১৯৯০এর ২দিন ব্যাপি উৎসবের উদ্বোধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ