শিরোনাম
  বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।       ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,       আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম       ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী       বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১       ”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…       চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন    


গত ০৫/০৯/২০২০ খ্রী. ১২ঃ০০ ঘটিকায় বন্দর নগরী চট্টগ্রামের আগ্রাবাদে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) কার্যালয়ের উদ্ধোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম। উদ্বোধন শেষে তিনি নতুন কার্যালয়ের সকল কার্যক্রম পরিদর্শন করেন।
উল্লেখ্য যে পূর্বে সিএমপিতে ট্রাফিক বিভাগে ট্রাফিক-উত্তর এবং ট্রাফিক-বন্দর এই দুইটি বিভাগ দ্বারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক কার্যক্রম পরিচালিত হতো। কিন্তু বর্তমানে মহানগরের জনসংখ্যা এবং যানবাহন বৃদ্ধি পাওয়ায় মহানগরের সুষ্ঠু ট্রাফিক কার্যক্রম এবং জনগণের কষ্ট লাঘবের জন্য ট্রাফিক বিভাগে নতুন করে ট্রাফিক-দক্ষিণ এবং ট্রাফিক- পশ্চিম  এই দুইটি বিভাগ সংযোজন করা হয়।
সেই লক্ষ্যে সিএমপি কমিশনারের উদ্বোধনের মধ্য দিয়ে নতুন দুইটি বিভাগের মধ্যে ট্রাফিক-উত্তর এর কার্যক্রম স্বতন্ত্র ভাবে অদ্য ০৫ সেপ্টেম্বর, ২০২০ খ্রিঃ থেকে চালু হল। এখন থেকে ১৪/পি,  বাদামতলী মোড়, আগ্রাবাদ, থানাঃ ডাবলমুরিং, চট্টগ্রাম এই ঠিকানায় ট্রাফিক পশ্চিম এর সকল সেবা ও কার্যক্রম পরিচালিত হবে। জনাব জয়নুল আবেদীন, উপ-পুলিশ কমিশনার, ট্রাফিক-পশ্চিম, হিসেবে দায়িত্ব পালন করবেন।
উদ্ধোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোস্তাক আহমদ খান, বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।

ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,

আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম

ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী

বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১

”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা