শিরোনাম
  বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।       ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,       আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম       ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী       বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১       ”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…       চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন    


মোঃ ইসলাম, ক্রাইম রিপোর্টার: চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন গত ১৩ এপ্রিল শনিবার সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় আমীর সাধু সংলগ্ন সিইপিজেড চট্টগ্রামে হাফেজ মাওলানা কামাল শাহ্ এর বিভিন্ন প্রকার চিকিৎসার নামে প্রতারণামূলক নামে লক্ষ লক্ষ টাকার আত্মসাতের ঘটনা ঘটে। বিবরণে প্রকাশ বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার পূর্ব খন্দকার পাড়া গ্রামের মৃত্যু নেয়াজ উদ্দিনের পুত্র হাফেজ মাওলানা কামাল শাহ্ চট্টগ্রাম ইপিজেড থানাধীন আমীর সাধু বাড়ী, আমীর সাধু বাড়ী সংলগ্ন, সিইপিজেড চট্টগ্রামে একটি ঘর ভাড়া নিয়া এই প্রতারনা ও ভন্ডামির কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে ভুক্তভোগী ও এলাকাবাসী জানিয়েছেন। তাহার এই ভন্ডামি ও অপচিকিৎসার ধরণগুলো হলো * বান কাটা * জ্বিনের আছর * স্বামী স্ত্রীর মিল * বিবাহ হয় না * সন্তান হয় না বা চে না * শিশুদের জ্বিনের আসর * মহিলাদের গোপন রোগ ও ইত্যাদি রোগের চিকিৎসা করে থাকেন। এবং তারই সাথে সাথে লাইসেন্স বিহীন বিবাহ কাবিন ও নোটারী পাবলিক বাসায় বসে রেজিষ্টার করার কাজটিও করে থাকেন বলে তথ্য পাওয়া যায়। অনুসন্ধানী একটি সংবাদকর্মী দল গত ১৩ এপ্রিল ২০১৯ রোজ শনিবার সন্ধ্যা ৭:০০ ঘটিকায় এসব তথ্য জানা যায় এবং উপস্থিতি কাবিন করার জন্য ১০০ টাকা মূল্যমানের ২টি নন জুডিসিয়াল স্ট্যাম্পে অলিখিত অবস্থায় পাত্র পাত্রি স্বাক্ষরকৃত অবস্থায় পাওয়া যায় এবং তার ঘরে ওষধের র‌্যাকের উপর আড়াই ফুট লম্বা একটি ধারালো অস্ত্র সংরক্ষিত অবস্থায় পাওয়া যায় এবং তার ঘরের মধ্যে বিভিন্ন কোম্পানির ওষুধও বিক্রির জন্য সাজিয়ে রাখিয়াছে। এ বিষয় হাফেজ মাওলানা কামাল শাহ্ এর নিকট জানতে চাইলে তিনি জানান আমার এই কবিরাজি এবং ঔষধ বিক্রির জন্য কোন প্রকার লাইসেন্স বা সরকারি অনুমোদন লাগে না। তার একটি ডায়েরী খাতায় লক্ষ লক্ষ টাকার হিসাব সম্পর্কে জানতে চাইলে তিনি জানান এক একটি রোগীর নিক থেকে ১৫-৩৫ হাজার টাকা নিয়ে চিকিৎসা করে থাকি। এব্যাপারে কোন সরকারি অনুমোদন বা লাইসেন্স এর প্রয়োজন হয় না। এ বিষয়ে দৈনিক কালের ছবি পত্রিকার চট্টগ্রামের ব্যুরো প্রধান জনাব গোলাম মোস্তফা তালুকদার ইপিজেড থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে উক্ত থানার এএসআই আনোয়ার হোসেনকে বিষয়টি অবগত করাইলে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে উল্লেখিত ঘটনার বিবরণের সত্যতা পাওয়া সত্ত্বেও তিনি হাফেজ মাওলানা কামাল শাহ এর বিরুদ্ধে কোন প্রকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করে থানায় চলে আসেন। বিষয়টি জরুরী ভিত্তিতে স্থানীয় প্রশাসনকে ঘটনাস্থল তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্যে স্থানীয় ও ভুক্তভোগীরা জোর দাবী জানিয়েছে।
এ বিষয়ে মহানগরী চট্টগ্রাম ইপিজেড থানার অফিসার ইনচার্জ জনাব মীর মোহাম্মদ নূরুল হুদা সাহেবের নিকট জানতে চাইলে তিনি জানান বিষয়টি আমার জানা নেই। তবে কোন অভিযোগ পেলে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিস্তারিত অনুসন্ধানী পরবর্তী নিউজে ———————




বিভিন্ন সরকারী-বেসরকারী গাড়ীর তেল চুরীর সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; চোরাইকৃত তেল পরিবহনের একটি গাড়ি জব্দ।

ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে ০১ টি দেশীয় এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

সরলতার সুযোগে তার সখের মোবাইলটি নিয়ে উদাও,

আনুমানিক ০২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ১৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম

ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

ফটিকছড়ি ছাদেক নগর বাগিছা একতা সংঘের ইফতার ও উপহার সামগ্রী

বিমানবন্দরে শিশু আহাদ হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১

”মানবিক সহায়তায়-পুলিশ কমিশনার” ইপিজেড রেল লাইন এলাকায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন পুলিশ সদস্যরা…

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি বোট উদ্ধারসহ ০১ জন জলদস্যুকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

হেফাজত পাকিস্তানপন্থার উত্তরসূরি, এদের দমন করুন

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা