শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ২২ নভেম্বর/২০২০ ত্রিশাল থানাধীন ধানীখোলা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১।  মোঃ ফারুক মিয়া (৩০), পিতা-নজরুল ইসলাম, মাতা লিলি আক্তার,  গ্রাম-ধানীখোলা মধ্যভাটিপাড়া ডামেরমোড়, থানা-ত্রিশাল, ২। মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, মাতা হাজেরা খাতুন, গ্রাম- আন্ধারিয়াপাড়া, থানা ফুলবাড়ীয়া, উভয়  জেলা-ময়মনসিংহ, এসআই(নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ২৩ নভেম্বর/২০২০ ত্রিশাল থানাধীন সাইথকান্দা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ৩।  মোঃ ফরহাদ বিন মজিব @ সুমন (৩৮), পিতা-মোঃ মজিবুর রহমান, মাতা-মোছাঃ মমতাজ বেগম, সাং-সাউথকান্দা মধ্যপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এসআই মোঃ হাবিবুর রহমান পাগলা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ২২ নভেম্বর/২০২০ পাগলা থানাধীন কান্দিপাড়া থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ৪। আবু সাইদ(৩৫),পিতা-মোঃনুরু সরকার,মাতা-মোছাঃ লিলিং বেগম,সাং-নয়াবাড়ি,৫। আলমগীর(২২),পিতা-আঃ সালাম,মাতা-মোছাঃ রাশিদা বেগম,সাং-নুরাপাড়া,উভয় থানা-পাগলা,জেলা-ময়মনসিংহ এবং এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ২২ নভেম্বর/২০২০ কোতোয়ালী থানাধীন আকুয়া থেকে ২০ টি নেশাজাতীয় ইনজেকশনা মাদক ব্যবসায়ী ৬।  মোঃ আজিম (২৪), পিতা-মোঃ বাদশা মিয়া, মাতা মৃত-আম্বিয়া খাতুন, সাং-আকুয়া জুবলি কোয়াটার, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ এবং  এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহঅভিযান পরিচালনা ইং ২৩ নভেম্বর/২০২০ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন গোজাদিয়া থেকে  ময়মনসিংহ নান্দাইল মডেল থানার মামলা নং-২৬, তারিখ-১৮/০৩/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর আসামী ৭। মোঃ হারুন অর রশিদ (৫০), পিতা মৃত-সাফের উদ্দিন, সাং-কামাল দেহুন্দা, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা