শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামে সরকারি ১২ ফিটের কাঁচারাস্তাটির  অবস্থা বেহাল হয়ে পরেছে, অবৈধ লড়ি চলাচল ও লড়িতে বারি  মালামাল বহন করে ও দু’পাশে মৎস্য খামারের পানি থাপায় রাস্তাটি ভেঙ্গে গেছে। বর্তমান  রাস্তাটি দিয়ে একটি সাইকেল তো দূরের কথা মানুষ চলাচলের অনুপযোগী হয়ে  পরেছে। যদিও রাস্তাটি ১২ ফিঠের কিন্তু বর্তমান রাস্তাটি দু’ফিঠ নেই। অভিযোগ স্থানীয় গ্রামবাসীর।
স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, বান্দিয়া অাদর্শ উচ্চ বিদ্যালয় হইতে বড় পাঠান বাড়ি পর্যন্ত রাস্তাটি দিয়ে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের  যাতায়াত রয়েছে। একটি হাইস্কুল,একটি কলেজ, একটি প্রাইমারী স্কুল ও একটি এবতেদায়ী মাদ্রাসার ছাত্র-ছাত্রীসহ  প্রায় ৫/৬ হাজার লোকজনের যাতায়াত  রয়েছে। তাছাড়া এ রাস্তাটি ভেঙ্গে যাওয়াতে গ্রামের ছাত্র-ছাত্রী ও পথচারীদের যাতায়াত করাটা ব্যাপক অসুবিধা হয়ে দাঁড়িয়েছে বলে অভিযোগ রযেছে। সরজমিন গিয়ে দেখা যায় এবং স্থানীয় লোকজনর সাথে কথা বললে জানান, রাস্তাটি বহু পূর্বে সরকারি ভাবে করিয়েছিলেন। মাতাব উদ্দিন মেম্বার সাহেব এবং বর্তমান মেম্বার মজিবর রহমান শাকিল উনিও ৪০ দিনের কর্মসচির শ্রমিক দিয়ে সংস্কার করানো হয়েছিল। অথচ এ রাস্তাটি দিয়ে যাতায়াত করা মত কোন অবস্থা নেই।  ব্যাপারে খামার মালিকরা কোনো কর্ণপাত করছেন না বলেও খুব প্রকাশ করেন এলাকার বিশেষ জনরা।
স্থানীয় বজলুল রহমান মাস্টার, ছাত্রলীগ নেতা মোহাম্মদ হাবিব খান, ওয়ার্ড যুবলীগ নেতা, মোকছেদুল রহমান খানসহ শতাধিক লোকজন জানান, খামার মালিকদেরকে বারবার জানানোর পরেও তারা কোনো কর্ণপাত করছেনা।
 মৎস্য খামার মালিক আশরাফ ও আসলাম খান দু’জনেই  জানান, যেহেতু খামারের  মাঝখান দিয়ে রাস্তাটি  ভাঙতেই পারে। কিন্তু আমরা ইতিপূর্বে রাস্তা বাঁধার জন্য  বাস খোঠা কিনতেছি  বাধবো।
বান্দিয়া ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মজিবুর রহমান শাকিল জানান, এ রাস্তাটি আমি ৪০ দিনের কর্মসূচির শ্রমিক দিয়ে ১২ ফিঠ কাজ করিয়েছি। কিন্তু বর্তমান রাস্তাটি দু’ঠ নেই এ ব্যাপারে অামি নিজে খামারের মালিকদেরকে বারবার জানানোর পরও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন জানান, এখনো অভিযোগটি দেখি নাই। দেখে ব্যবস্থা নেওয়া হবে।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা