শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকা উপজেলার ধামশুর মৌজায় বনবিভাগের জমিতে একের পর এক বসতঘর নির্মাণের অভিযোগ উঠেছে। অার বনবিভাগ বলছে, বিঅারএস রেকর্ড দখলকারদের নামে অাসায় কোন ব্যবস্থা নিতে পারছেন না। কিন্ত স্থানীয় লোকজন বলছেন, বনবিভাগের সাথে যোগসাজশ করেই এসব বাড়িঘর নির্মান হচ্ছে। তাছাড়া স্থানীয় লোকজন বলছেন কনজিমার নিটেক্স কর্তৃপক্ষ বনবিভাগের জমি দখল নিয়ে তাদের উত্তর পাশে সীমানা প্রাচীর নির্মাণ করছেন বলে স্থানীয়দের অভিযোগ।
খোঁজ নিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, উপজেলার ধামশুর মৌজার ১১০৮নম্বর দাগে কনজিমার নিটেক্স ফ্যাক্টরীর উত্তর পাশে বনবিভাগের বিজ্ঞপ্তীর কয়েক একর জমি রয়েছে।  কিন্তু স্থানীয় কতিপয় ব্যক্তি এসব জমি দখল নিয়ে বা  সম্পাদনের মাধ্যমে ক্রয় করে একের পর এক স্থানীয়রা বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলছেন। শনিবার ০৯ জানুয়ারী সরজমিন এলাকায় গিয়ে দেখা গেছে, স্থানীয় সবুজ মিয়ার বিশাল অাকারের বসতবাড়ি নির্মাণ করছেন এবং তার ভগ্নিপতি সুরুজ মিয়া  চারপাশে টিনের বেড়া দিয়ে ৬/৭ টি রুমের একটি বসতবাড়ি নির্মাণ করছেন। তাছাড়া ওই দাগে অন্তত ১০/১২ টি ইতিমধ্যে বসতবাড়ি নির্মাণ করা হয়েছে।  সম্প্রতি স্থানীয় কনজিমার নিটেক্স ফ্যাক্টরীর কর্তৃপয় একিই দাগে কয়েক কোটি টাকা মূল্য জমি দখল নিয়ে তাদের উত্তরপাশে সীমানা প্রাচীর নির্মাণ করেছেন।
স্থানীয় লোকজন জানান, কোম্পানীর সীমানা প্রাচীর নির্মাণসহ এসব বাড়িঘর নির্মাণে সরাসরি স্থানীয় বনবিভাগ জড়িত রয়েছেন। তারা জানান, উপর থেকে চাপ আসলে স্থানীয় বনবিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে সামান্য কিছু ভেঙ্গে দিয়ে লোক দেখানো ব্যবস্থা নেয়।  কিন্তু দু’একদিন পর দেখা যায়, রহস্যজনক ভাবে দখলকারীরা পূনরায় তাদের স্থাপনা ঠিক করে নেন।
এ ব্যাপারে ভালুকা রেঞ্জের ও হাজিরবাজার বিট কর্মকর্তা সাফেরুজ্জামান,বর্তমান বিআরএস রেকর্ড দখলকারীদের নামে আসায় তাদের পক্ষে স্থাপনা নির্মাণকারদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া সম্ভব হচ্ছেনা।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা