শিরোনাম
  ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ০২ টি বন্যপ্রাণী (তক্ষক) উদ্ধারসহ বন্যপ্রাণী পাচারকারী চক্রের ০২জন্#৩৯;কে আটক করেছে র‌্যাব-৭।       ময়মনসিংহ ডিবি’র অভিযানে এক ডাকাত ৬ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার৭       -প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ পেকুয়া যুবলীগের সভাপতি জাহাঙ্গীরের অপকর্মে বিব্রত স্থানীয় আওয়ামী লীগ       স্বাস্থ্য-শিক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সুশাসনের দাবি জানিয়েছেন জাসদ’র সহযোগী সংগঠন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা নেতৃবৃন্দরা       ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৭৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চন্দ্রাবিল এলাকায় চাঞ্চল্যকর লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন (২৩) কে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭।       চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ৯,৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণে ব্যহৃত একটি ট্রাক জব্দ।       রাজাপুরে সিমানা পিলার সহ আটক ৮       চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।       ইপিজেড থানাধীন কলশী দিঘীর পাড় রেলবিটের অস্থায়ী স্থাপনা ভেঙ্গে দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ    


ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ, অবিলম্বে কার্টুন প্রদর্শন বন্ধ, বিশ্ব মুসলমানদের নিকট নি:শর্ত ক্ষমা প্রার্থনা এবং ভবিষ্যতে এ ধরনের  ধৃষ্টতা প্রদর্শন না করার অঙ্গীকার করার দাবী জানিয়ে ইত্তেহাদুল উলামা চট্টগ্রামের উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
আজ ৬নভেম্বর ২০২০ইং বাদ জুমা চট্টগ্রাম নগরীর ঈদগাঁহ কাঁচা রাস্তার মাথায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ওলামারা বলেছেন, ফ্রান্সে সরকারের ছত্র ছায়ায় মহানবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্বের কোটি কোটি মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে। আল্লাহর নবীর অমর্যাদা ও অবমাননা বিশ্বের মুসলমানরা বরদাশত করবে না। ফ্রান্সের প্রেসিডেন্টের উসকানি মূলক ইসলাম বিদ্বেষী বক্তব্য গোটা বিশ্বে মুসলমানদের হৃদয়ে আঘাত হেনেছে। সন্ত্রাস এর সাথে ইসলাম এবং মুসলমানদের সম্পর্ক ও মহানবীর (স:) অবমাননার জন্য ব্যঙ্গচিত্র প্রদর্শন মি: ম্যাক্র্যোর সন্ত্রাসী চরিত্রের বহি:প্রকাশ। বক্তারা অবিলম্বে মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন বন্ধ। বিশ্ব মুসলমানদের নিকট ফ্রান্সে সরকারের ক্ষমা প্রার্থনা এবং ভবিষ্যতে এ ধরনের ধৃষ্টতা প্রদর্শন না করার অঙ্গীকারের দাবী জানান। অন্যথায় বিশ্ব মুসলীম দেশসহ শান্তিকামী রাষ্ট্রসমূহ ফ্রান্সের পণ্যবর্জন করবে।
সমাবেশে সভাপতিত্ব করেন মাওলানা ফরিদুল আলম। বক্তব্য রাখেন মাওলানা ইব্রাহিম মীর, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা শাহেদুর রহমান, মাওলানা আবুল কালাম, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা আমানত উল্লাহ, হাফেজ ওমর ফারুক, মাওলানা জামাল উদ্দীন প্রমুখ।
বিক্ষোভ মিছিল ঈদগাঁ কাচা রাস্তার মাথা হয়ে মনসুরাবাদ, দেওয়ানহাট হয়ে আবারও ঈদগাঁ গিয়ে শেষ হয়।




ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ০২ টি বন্যপ্রাণী (তক্ষক) উদ্ধারসহ বন্যপ্রাণী পাচারকারী চক্রের ০২জন্#৩৯;কে আটক করেছে র‌্যাব-৭।

ময়মনসিংহ ডিবি’র অভিযানে এক ডাকাত ৬ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার৭

-প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ পেকুয়া যুবলীগের সভাপতি জাহাঙ্গীরের অপকর্মে বিব্রত স্থানীয় আওয়ামী লীগ

স্বাস্থ্য-শিক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সুশাসনের দাবি জানিয়েছেন জাসদ’র সহযোগী সংগঠন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা নেতৃবৃন্দরা

ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৭৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চন্দ্রাবিল এলাকায় চাঞ্চল্যকর লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন (২৩) কে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ৯,৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণে ব্যহৃত একটি ট্রাক জব্দ।

রাজাপুরে সিমানা পিলার সহ আটক ৮

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

ইপিজেড থানাধীন কলশী দিঘীর পাড় রেলবিটের অস্থায়ী স্থাপনা ভেঙ্গে দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা