শিরোনাম
  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৬৫০০ পিস ইয়াবা সহ ০৩ জন গ্রেফতার       ঝালকাঠিতে গৃহবধূকে ‘ধর্ষণ’, সম্পর্ক ছিন্ন স্বামীর।       মধুবন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সোলেমান আর নেই       অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই জেলে” বন্দরটিলা কাচাঁবাজারের পিছন থেকে ইয়াবা সহ দুই জন কে আটক       ঝালকাঠি অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪জনকে সশ্রম কারাদণ্ড ।       বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসী গুলিতে নিহত-১ ও অপহৃত-১       ভান্ডারিয়ার সাকিল হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন       ঝালকাঠি তে স্বেচ্চায় রক্তদাতাদের সম্মাননা প্রদান।       কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সৈয়দপুর এলাকায় অভিযান চালিয়ে ৯৭ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম       চট্টগ্রাম চন্দনাইশ থানাধীন দোহাজারী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ১৩,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণের একটি মাইক্রোবাস জব্দ।    


চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন ০৮নং চুনতি ইউপি এলাকায়; চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ফৌজদার হাঠ এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৪,৭৪২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩২ কেজি গাঁজা উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। নিম্নে বিস্তারিত উল্লেখ করা হলোঃ ক। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৯ অক্টোবর ২০২০ ইং তারিখ ২৩৫০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন ০৮ নং চুনতি ইউপিস্থ ফোর সিজনস রেস্টুরেন্ট এন্ড রিসোট এর সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে ট্রাক থেকে নেমে দৌড়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী চালক ১। পলাশ মিয়া (২৬), পিতা- খোকা মিয়া, সাং- বাস পদুয়া (খোক মিয়ার বাড়ী), ০৭নং ওয়ার্ড, থানা- পরশুরাম, জেলা- ফেনী এবং হেলপার ২। মোঃ রাসেল রান (১৯), পিতা- মোঃ সালাম, সাং- উত্তর বারকুমা বেলুনিয়া (মোল্লা বাড়ী), থানা- পরশুরাম, জেলা- ফেনীদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত ট্রাকের ড্রাইভারের পাশে ডান দিকের দরজার ঢালার ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৪,৭৪২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি (চট্ট-মেট্রো-ট-১১-৭৬০২) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭৩ লক্ষ ৭৪ হাজার টাকা এবং উদ্ধারকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।

খ। অপর একটি গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ঢাকা দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১০ অক্টোবর ২০২০ ইং তারিখ ০১৩০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ফৌজদার হাট পুরাতন দাইয়াপাড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাম পাশের্^র গ্রামের সংযোগ রাস্তার জনৈক হাবিবুর রহমানের এর বাড়ির পাশের্^ একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী পেয়ার মোহাম্মদ (৫০), পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- বাড়ি নং-৯৭৯/৭, মহিলা কলেজ সড়ক, মহিলা কলেজ এলাকা (সৈয়দ আমিনের বাড়ি), থানা- রাঙ্গামাটি, জেলা-রাঙ্গামাটি পাবর্ত্য জেলা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে কাপড়ের ব্যাগের ভিতর হতে ৩২ কেজি গাঁজা উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি (চট্ট-মেট্রো-ট-১১-৮১৮৪) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯ লক্ষ ৬০ হাজার টাকা এবং উদ্ধারকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।




মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৬৫০০ পিস ইয়াবা সহ ০৩ জন গ্রেফতার

ঝালকাঠিতে গৃহবধূকে ‘ধর্ষণ’, সম্পর্ক ছিন্ন স্বামীর।

মধুবন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সোলেমান আর নেই

অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই জেলে” বন্দরটিলা কাচাঁবাজারের পিছন থেকে ইয়াবা সহ দুই জন কে আটক

ঝালকাঠি অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪জনকে সশ্রম কারাদণ্ড ।

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসী গুলিতে নিহত-১ ও অপহৃত-১

ভান্ডারিয়ার সাকিল হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

ঝালকাঠি তে স্বেচ্চায় রক্তদাতাদের সম্মাননা প্রদান।

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সৈয়দপুর এলাকায় অভিযান চালিয়ে ৯৭ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম

চট্টগ্রাম চন্দনাইশ থানাধীন দোহাজারী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ১৩,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণের একটি মাইক্রোবাস জব্দ।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা