শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


চট্রগ্রাম প্রতিনিধিঃ-

র‌্যাব-৭, চট্টগ্রাম গত ০৮ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখে চট্টগ্রাম জেলার হাটহাজারী ও সীতাকুন্ড থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে আনুমানিক ০৫ লক্ষ ৯৮ হাজার টাকা মূল্যের ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী’কে আটক করে । নিম্নে বিস্তারিত উল্লেখ করা হলোঃ

ক। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন পাহাড়তলি, খিল্লাপাড়া সাকিনস্থ হাটহাজারী হইতে ভাটিয়ারি লিংক রোডের রেলক্রসিং এর সামনে প্রভা গোল্ড জুয়েলার্স এন্ড অর্ডার সাপ্লাইয়ার্স নামক দোকানের সামনে পাকা রাস্তায় উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৮ জানুয়ারি ২০২১ ইংতারিখ ২২৩০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ ওমর ফারুক(৩০), পিতা- এনাম হোসেন, সাং- সিবার হাট, থানা- সন্ধীপ, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ সজিব (২১),পিতা- আব্দুর রহিম, সাং- সিবার হাট এবং ৩। মোঃ মাসুম (২৬), পিতা- মোঃ বাচ্ছু মিয়া, সাং-ছাতারপাইয়া, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, উভয় বর্তমানে- ভাটিয়ারি লিংক রোড, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের’কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মুল্য ০৫ লক্ষ টাকা।
খ। অপর একটি গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন ফৌজদারহাট ক্যাডেট কলেজ গেইটস্থ মক্কা মোটরস গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৮ জানুয়ারি ২০২১ ইং তারিখ ২১৪৫ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামি মোঃ জাহাঙ্গীর আলম (২৪), পিতা- বদিউল আলম, সাং- মজিব নগর (বদি আলম বাড়ি), থানা- ভূজপুর, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামি’কে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্ত মতে তার নিজ হেফাজতে থাকা মোটরসাইকেলের পিছনে বস্তার ভিতর হতে ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত মোটরসাইকেলটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৮ হাজার টাকা এবং জব্দকৃত মোটর সাইকেলের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৫০ হাজার টাকা।গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী ও সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা