শিরোনাম
  ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ০২ টি বন্যপ্রাণী (তক্ষক) উদ্ধারসহ বন্যপ্রাণী পাচারকারী চক্রের ০২জন্#৩৯;কে আটক করেছে র‌্যাব-৭।       ময়মনসিংহ ডিবি’র অভিযানে এক ডাকাত ৬ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার৭       -প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ পেকুয়া যুবলীগের সভাপতি জাহাঙ্গীরের অপকর্মে বিব্রত স্থানীয় আওয়ামী লীগ       স্বাস্থ্য-শিক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সুশাসনের দাবি জানিয়েছেন জাসদ’র সহযোগী সংগঠন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা নেতৃবৃন্দরা       ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৭৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চন্দ্রাবিল এলাকায় চাঞ্চল্যকর লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন (২৩) কে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭।       চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ৯,৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণে ব্যহৃত একটি ট্রাক জব্দ।       রাজাপুরে সিমানা পিলার সহ আটক ৮       চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।       ইপিজেড থানাধীন কলশী দিঘীর পাড় রেলবিটের অস্থায়ী স্থাপনা ভেঙ্গে দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ    


চট্রগ্রাম প্রতিনিধিঃ- 

গত ১১ নভেম্বর ২০২০ ইং তারিখ ভিকটিম নাজমুল এর পিতা মজনু শেখ র‍্যাব-৭ এ লিখিত অভিযোগ করেন যে, তার পুত্র লেগুনা চালক মোঃ নাজমুল শেখ (২২)্#৩৯;কে পূর্ব শত্রুতার বশবর্তী হয়ে মোঃ ইমন (২৩) ও তার ০৩ জন সহযোগী মিলে অপহরণ করেছে। পরবর্তীতে আসামিরা লেগুনাচালক নাজমুলকে গলাকেটে হত্যা করে এবং লাশ গুম করার উদ্দেশ্যে ডোবার পানিতে ফেলে দেয়। পরবর্তীতে মজনু শেখ বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি হত্যা মামলা (নং-১৪, তারিখ- ১১/১১/২০২০ ইং) দায়ের করেন। উক্ত ঘটনায় র‌্যাব-৭, চট্টগ্রাম ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উপরোল্লিখিত হত্যা মামলার ২নং আসামি মোঃ ইমন কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সেন্টমার্টিন এলাকার সি ভিউ হোটেলে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ নভেম্বর ২০২০ ইং তারিখ ১২৩০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইমন (২৩), পিতা- মোঃ সোলেমান, সাং-বাতাবাড়িয়া, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা, বর্তমান ঠিকানা-আব্বুর কলোনী, নজুমিয়ারহাট, থানা-হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে হাটহাজারী থানার উপরোল্লিখিত হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি। উল্লেখ্য উক্ত হত্যাকান্ডের এজাহারভুক্ত ১নং আসামি মোঃ রাজু হত্যাকান্ডের পরদিন র‍্যাবের হাতে আটক হয়েছিল।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।




ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে ০২ টি বন্যপ্রাণী (তক্ষক) উদ্ধারসহ বন্যপ্রাণী পাচারকারী চক্রের ০২জন্#৩৯;কে আটক করেছে র‌্যাব-৭।

ময়মনসিংহ ডিবি’র অভিযানে এক ডাকাত ৬ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার৭

-প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ পেকুয়া যুবলীগের সভাপতি জাহাঙ্গীরের অপকর্মে বিব্রত স্থানীয় আওয়ামী লীগ

স্বাস্থ্য-শিক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সুশাসনের দাবি জানিয়েছেন জাসদ’র সহযোগী সংগঠন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা নেতৃবৃন্দরা

ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৭৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চন্দ্রাবিল এলাকায় চাঞ্চল্যকর লেগুনা চালক নাজমুল হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ইমন (২৩) কে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ৯,৭১০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭; মাদক পরিবহণে ব্যহৃত একটি ট্রাক জব্দ।

রাজাপুরে সিমানা পিলার সহ আটক ৮

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

ইপিজেড থানাধীন কলশী দিঘীর পাড় রেলবিটের অস্থায়ী স্থাপনা ভেঙ্গে দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা