শিরোনাম
  কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।       চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়       চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।       পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত       ৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।       অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।       চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”       দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….       চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।       চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।    


চট্রগ্রাম প্রতিনিধিঃ-

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১১ জানুয়ারি ২০২১ ইং তারিখ ০১৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন কদমরসুল এলাকার হোটেল ইকরা রেস্টুরেন্ট এন্ড বিরানী হাউজ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটিকে থামানোর সংকেত দিলে পিকআপটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ দুইজন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ হারিছ উদ্দিন @ বাবু (২৫), পিতা- মোঃ হারুন, সাং-পূর্ব বিজয়সিং, থানা- ফেনী সদর, জেলা- ফেনী এবং ২। শাহরুখ খান @ নিশাত (২০), পিতা- আব্দুল মান্নান, সাং- ধুমসাদ্দা, থানা-ফেনী সদর, জেলা- ফেনীদ্বয়কে আটক করে। পরবর্তীতে আটককৃত আসামিদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখানো ও সনাক্তমতে নিজ দখলে থাকা পিকআপের ড্রাইভিং সিটের নিচে রাখা একটি বস্তা তল্লাশি করে ৭২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদ্বয়’কে গ্রেফতার করা হয় এবং উক্ত পিকআপটিকে (ঢাকা-মেট্রো-ন-১৯-৪৫২৯) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপের মূল্য অনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।




কমলমতী শীশুদের দিয়া ভিক্ষা করায় এক ধরনের প্রতারক মহিলা।

চট্টগ্রাম নিউমার্কেট ও রেয়াজউদ্দীন মার্কেট চত্তরে নির্বাচনি প্রচারনায়

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ্ধসঢ়; আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৮ লক্ষ ৮১ হাজার টাকা মূল্যের ৭,৭৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ।

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু, পাশাপাশি চিরশায়িত

৩৯ নং ওয়ার্ড বিঃইউনিটের বিভিন্ন স্পর্টে কাউন্সিলর প্রার্থী সুমন গণসংযোগ করেছেন।

অনেক ব্যাস্ততার মাঝেও ছালাত আদায় করলেন চট্টলার বিস্ময় চট্টলার বন্ধু সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ২৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের গুলিবর্ষণে নিহত বাবুল সর্দারের জানাযায় অংশগ্রহণ করেছেন শিক্ষা উপমন্ত্রী”

দক্ষিণ হালিশহর ওয়ার্ডে নৌকার সমর্থনে আঃলীগ দলীয় কাউন্সিলরদের গণ সংযোগ….

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চররাঙ্গামাটিয়া আটগাছ তলা এলাকায় অভিযান চালিয়ে ৩.২৬ কেজি ওজনের মহামূল্যবান পুরাকীর্তি কষ্টি পাথরের একটি প্লেট ও একটি বাটি উদ্ধারসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

কুমিল্লা জেলার লালমাই থানাধীন আজবপুর এলাকায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রেরণ করে হুমকি প্রদান ও আপত্তিকর প্রস্তাব করার অপরাধে ০১ জন’কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন হাফেজ নগর শাহ আমানত সংযোগ একটি মোটর সাইকেলভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৩৮০ পিস ইয়াবা উদ্ধার র‌্যাব-৭

ভালুকায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে মাদক মামলা দিয়ে ক্রসফায়ারের হুমকীর, পুলিশ সুপার বরাবর অভিযোগ

মাছ কাটা নারী শ্রমিকের মজুরি ‘পেটা’

দৈনিক বাংলার কথা পত্রিকার বার্তা সম্পাদক পদে নিয়োগ পত্র প্রসংগে।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা