শিরোনাম
  চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।       রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ আটক – ২       চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ঔষধ উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী ও ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৭।       রাজাপুর সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্র ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত       ঝালকাঠিতে রাজা ও তানিয়া ৯০০ পিছ ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক       সারিয়াকান্দিতে ফাহাদ টেলিকম দোকান চুরি করার ২ আসামি গ্রেফতারঃ মালামাল উদ্ধার       ঝালকাঠি সদর হাসপাতালে ৮ লক্ষ টাকা খরচ ৬ জন করণা রোগীর জন্য       ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত       ফেনী জেলার ফেনী সদর থানাধীন শহীদ শহীদুল্লা কায়সার সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।       ঝালকাঠির ষাইটপাকিয়া চাকলার বাজার সড়কের বেহাল দশা; চরম ভোগান্তিতে জনসাধারণ    


চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতারের কথা জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। তাদের হেফাজত থেকে চারটি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেল থেকে গত শনিবার (১১ জুলাই) ভোর পর্যন্ত চট্টগ্রাম নগরী এবং মীরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার সাতজন হলো- মেহেদি হাসান হৃদয় (২২), সমীর কান্তি বণিক (২৮), মিজানুর রহমান সম্রাট (২৫), বেলায়েত হোসেন বাদশা (২২), অনিক দেবনাথ (২১), রেজাউল করিম বাচ্চু (৪৫) এবং মো. আসাদুজ্জামান (৩০)।

ওসি মহসীন জানান, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর জুবিলী রোড থেকে মেহেদী ও সমীরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের বাকি সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের গ্রেফতারে ওই দু’জনকে নিয়ে অভিযান শুরু করে পুলিশ। নগরীর আকবর শাহ থানার সলিমপুর এলাকা থেকে সম্রাট ও বাদশাকে গ্রেফতার করা হয়। বাকি তিনজনকে মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

‘সাতজনই একই সংঘবদ্ধ চক্রের সদস্য। মেহেদী ও সমীরের কাছ থেকে মোটরসাইকেলের ঘাড় ভেঙে সেটিকে স্টার্ট দেওয়ার জন্য ব্যবহৃত মাস্টার কী পাওয়া গেছে। জোরারগঞ্জ থেকে যাদের গ্রেফতার করা হয়েছে তারা মূলত চোরাই মোটরসাইকেল গ্রামে নিয়ে বিক্রি করে। জাল কাগজপত্র এবং ভুয়া নম্বরপ্লেট দিয়ে তারা মানুষের সঙ্গে প্রতারণাও করে’, বলেন ওসি মহসীন।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান  বলেন, ‘শুক্রবার ছুটির দিনে ফাঁকা নগরীতে মোটর সাইকেল চুরির পরিকল্পনা তারা নিয়েছিল। খবর পেয়ে আমরা তাদের ধরতে অভিযানে নামি। এর আগে কোতোয়ালী থানার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরির সময় ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়া কিছু ফুটেজ আমরা সংগ্রহ করেছি। সেখানে দেখেছি- লক করা একটি মোটর সাইকেলের ঘাড় ভেঙে মাস্টার কী দিয়ে স্টার্ট দিয়ে সেটি হাওয়া করে দিতে তাদের সর্বোচ্চ পাঁচ মিনিট সময় লাগে। জোরারগঞ্জ থেকে যাদের গ্রেফতার করা হয়েছে, তারা চোরাই মোটরসাইকেল বিক্রি করে দেওয়ার পাশাপাশি মাদক বিক্রি, ডাকাতি-ছিনতাইয়েও জড়িত।’

গ্রেফতার বাদশার বিরুদ্ধে একটি, সম্রাটের বিরুদ্ধে ৪টি এবং অনিকের বিরুদ্ধে একটি মামলা আছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান।




চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ আটক – ২

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ঔষধ উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী ও ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৭।

রাজাপুর সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্র ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত

ঝালকাঠিতে রাজা ও তানিয়া ৯০০ পিছ ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক

সারিয়াকান্দিতে ফাহাদ টেলিকম দোকান চুরি করার ২ আসামি গ্রেফতারঃ মালামাল উদ্ধার

ঝালকাঠি সদর হাসপাতালে ৮ লক্ষ টাকা খরচ ৬ জন করণা রোগীর জন্য

ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

ফেনী জেলার ফেনী সদর থানাধীন শহীদ শহীদুল্লা কায়সার সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

ঝালকাঠির ষাইটপাকিয়া চাকলার বাজার সড়কের বেহাল দশা; চরম ভোগান্তিতে জনসাধারণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঝালকাঠির গৃহবধূর গালে কামড় দিয়ে মাংস ছিঁড়ে নিল আরেক গৃহবধূ

পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আসিফ এর উদ্যোগে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

ইপিজেড এ চলছে ভন্ড কবিরাজ কামাল শাহ্ এর লক্ষ লক্ষ টাকার প্রতারণার বাণিজ্য

চট্রগাম জেলা ইপিজেড থানাধীন ইপিজেড গোল চত্বরে বকেয়া বেতন না দেয়ায় পদ্ধ্যা গার্মেন্টস লিঃ শ্রমিকের আন্দোলন।

চট্রগ্রাম পতেংগা থানাধীন সি -বিচ রোডে সরকারী নিশিদ্ধ, ব্যাটারী চালিত শতাদিক গাড়ী অটো রিক্সার রম রমা ব্যাবসা

ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্য মোঃ শাহিন হাং এর জন্মদিন উদযাপন।

চট্টগ্রামে সাংবাদিকের নামে অপ-প্রচার মূলক মিথ্যা ও মানহানিকর লিফলেট বিতরণ, সাংবাদিক সমাজের নিন্দা।

১৯ দিনের প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন তৈরি

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ২১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোটর সাইকেলসহ ০৩ জন গ্রেফতার